Don't Miss
Home / জাতীয় / অপরাধ / বাংলামোটরের সেই ঘাতক বাবা আটক, শিশুর লাশ উদ্ধার

বাংলামোটরের সেই ঘাতক বাবা আটক, শিশুর লাশ উদ্ধার

এমএনএ রিপোর্ট : রাজধানীর বাংলামোটরের একটি বাসা থেকে কাফনের কাপড়ে মোড়ানো এক শিশুর লাশ উদ্ধার করছে পুলিশ। আজ বুধবার দুপুর ২টার দিকে শিশুটির লাশ উদ্ধার করে তার পিতা নুরুজ্জামান কাজলকে আটক করে শাহবাগ থানায় নিয়ে যায় পুলিশ।

রাজধানীর বাংলামোটরের লিংক রোডের খোদেজা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উল্টো দিকের ১৬ নম্বর বাড়িতে ঘটে এ নৃশংস হত্যাকাণ্ড।

এর আগে আজ বুধবার সকালে পুলিশ সংবাদ পায় যে, ওই বাসায় বাবা তার দুই শিশুকে ‘জিম্মি’ করে রেখেছে। এমন সংবাদে বাসাটি ঘিরে ফেলে পুলিশ। কিছুক্ষণ পরে র‍্যাব, পুলিশ, আনসার ও ফায়ার সার্ভিসের সদস্যেরা বাড়িটি ঘিরে ফেলেন। পুলিশ ও র‍্যাব ভেতরে ঢুকে কাফনের কাপড়ে মোড়ানো এক শিশুর মরদেহ দেখতে পায়।

শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, ওই বাসা থেকে মৃত এক শিশুকে উদ্ধার করা হয়েছে এবং অপর এক শিশুকে জীবিত উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে শিশুটির বাবা তাকে খুন করতে পারে। জিজ্ঞাসাবাদ শেষে নিশ্চিত হওয়া যাবে।

র‍্যাব-২–এর উপ-পরিদর্শক শহীদুল ইসলাম সাংবাদিকদের বলেন, আমি বাড়ির ভেতরে ঢুকেছিলাম। সেখানে গিয়ে দেখি- শিশুটির বাবা বসে আছেন, তার পাশে একজন হুজুর বসে আছেন। শিশুটিকে কাফনের কাপড়ে মোড়ানো একটি টেবিলের ওপর রাখা হয়েছে। এ ছাড়া বড় সন্তানকে বুকে জড়িয়ে হাতে বড় রামদা নিয়ে বসে আছেন।

শিশুটির বাবাকে কোনো সাহায্য লাগবে কিনা—জানতে চাইলে তিনি বলেন, আপনাদের কারও সাহায্য লাগবে না। আপনারা কেন এসেছেন? আপনারা চলে যান। বেলা ১টার দিকে আমি নিজে আজিমপুর কবরস্থানে গিয়ে আমার ছেলেকে দাফন করব।

মৃত শিশুটির নাম নূর সাফায়েত। বয়স আড়াই থেকে তিন বছর। অপর শিশুর নাম সুরায়েত। তাদের বাবার নাম নুরুজ্জামান কাজল।

নুরুজ্জামানের ভাই উজ্জ্বল সাংবাদিকদের জানান, বাংলামোটরের এ বাসায় দুই শিশুসন্তান সাফায়েত ও সুরায়েতকে নিয়ে থাকেন তার ভাই। এ ছাড়া তার নির্যাতন সহ্য করতে না পেরে মাসখানেক আগে তার স্ত্রী বাড়ি ছেড়ে চলে গেছেন।

তিনি আরও বলেন, আজ সকালে তার ছোট ছেলে নূর সাফায়েত বিদ্যুৎস্পর্শ হয়ে মারা গেছে বলে মসজিদে গিয়ে ঘোষণা দিতে বলেন কাজল। তার পর মাদ্রাসার ছাত্রদের পবিত্র কোরআন খতম দেয়ার জন্য নিয়ে যেতে চান। এ কথা শোনার পর আবদুল গাফফার নামে একজন খাদেম মাদ্রাসা থেকে তার সঙ্গে যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বুধবার সকাল ৮টার দিকে বাসা থেকে বের হন কাজল। বাসায় দোয়া পড়ানোর জন্য হুজুরকে নিয়ে আসেন তিনি। পরে হুজুর ওই বাসা থেকে বেরিয়ে দাবি করেন, সেখানে এক শিশু সন্তানকে অচেতন অবস্থায় দেখেছেন তিনি। বিষয়টি শাহবাগ থানার পুলিশকে জানান তিনি।

শিশুটির পিতা মাদকাসক্ত বলে অভিযোগ রয়েছে বলে জানান এলাকাবাসীরা। এ কারণে তার স্ত্রী ছেড়ে চলে গেছেন বলে জানিয়েছেন তারা।

x

Check Also

সালমান খান

সালমানের বাড়ির সামনে গুলির দায় স্বীকার করল বিষ্ণোই গ্যাং

এমএনএ বিনোদন ডেস্কঃ বলিউড অভিনেতা সালমান খানের বাড়ির বাইরে রবিবার ভোর ৫টা নাগাদ চার রাউন্ড ...