ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা

এমএনএ রিপোর্ট : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচনী এলাকা ঠাকুরগাঁওয়ে তার গাড়িবহরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় ৬টি গাড়ি ভাঙচুর করা হয়। মির্জা ফখরুলের সফর সঙ্গী কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের বানারহাট এলাকায় এ হামলা হয়।

ঠাকুরগাঁও সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, আমরা দুই-তিনটা গাড়ি ভাঙচুর হওয়ার খবর পেয়েছি। তবে কারা গাড়ি ভেঙেছে সেটা তদন্ত সাপেক্ষে বলা সম্ভব।

জেলা বিএনপির সহসভাপতি সৈয়দ মমিনুল হক বাবু গণমাধ্যমকে জানান, সৈয়দপুর বিমানবন্দর থেকে ঠাকুরগাঁওয়ে নিজ বাসভবনে যাচ্ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। পথে সদর উপজেলার দানারহাট এলাকায় পথসভার উদ্দেশে তিনি গাড়ি থামালে দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালায়। তারা ইটপাটকেল ও লাঠিসোটা দিয়ে হামলা করে। এতে মির্জা ফখরুলের কালো হায়েস গাড়িসহ আরও চারটি গাড়ি ভাঙচুর করা হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসনে থেকে নির্বাচন করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নির্বাচনী প্রচারণা হিসেবে আজ তিনি ঠাকুরগাঁওয়ে গণসংযোগে যান।

গত সোমবার বিকালে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, আমি মঙ্গলবার ঠাকুরগাঁও যাব। সেখানে ভোটের প্রচারে অংশ নেব। এরপর বগুড়াও যাব। সেখানে দুদিন থেকে ঢাকায় ফিরে আসব।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সকল দলের মনোনয়নপত্র জমা, ইসির যাচাই-বাছাই ও প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহার শেষ হয়েছে। গতকাল সোমবার (১০ ডিসেম্বর) প্রতীক বরাদ্দ দেয়ার পর থেকে সকল প্রার্থী ও তার সমর্থকরা নির্বাচনী প্রচারণা অংশ নিতে পারছেন।

নির্বাচন কমিশনের (ইসি) পুনঃতফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

x

Check Also

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

এমএনএ রিপোর্ট : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে ধর্মীয় উস্কানি ও জাতিগত বিভেদ সৃষ্টির অভিযোগের ...

Scroll Up