মাত্র ১২,৫০০ টাকায় আইলাইফের নতুন ল্যাপটপ!

এমএনএ সাইটেক ডেস্ক : আমেরিকার ব্র্যান্ড আইলাইফ ইংরেজি নববর্ষে উপলক্ষ্যে সবচেয়ে কম দামে ল্যাপটপ দিচ্ছে। ১৫ হাজার ৫০০ টাকা দামের আইলাইফের ‘জেড এয়ার প্রো’ মডেলের ল্যাপটপটি মাত্র ১২,৫০০ টাকায় পাওয়া যাবে।

এ অফারটি স্টক থাকা সাপেক্ষে শুধু অনলাইন ঠিকানা মার্কেটপ্লেস https://bit.ly/2R9Ypel ঠিকানা থেকে ল্যাপটপের থেকে প্রযোজ্য হবে। রয়েছে ক্যাশঅন ডেলিভারিতে কেনার সুবিধা।

দেশের প্রযুক্তি পণ্যের বাজারে সবচেয়ে সাশ্রয়ী ল্যাপটপ ব্র্যান্ড আইলাইফের জেড এয়ার এইচ ল্যাপটপটির সাথে বিক্রেতা প্রতিষ্ঠান স্টারটেক দিচ্ছে আকর্ষণীয় উপহার।

আইলাইফের জেড এয়ার এইচ ল্যাপটপের দাম সাশ্রয়ী হবার কারনে ইতিমধ্যে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। মূলত এই ল্যাপটপটি বেশ হালকা ও পাতলা গড়নের তাই খুব সহজে বহনযোগ্য।

১৯২০ x ১০৮০ রেজুলেশন সমৃদ্ধ এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটি শিক্ষার্থী বা চাকুরিজীবীরা স্কুল, অফিস বা ব্যক্তিগত কাজে ব্যবহার করতে পারবেন। এই ল্যাপটপে ব্যবহৃত হয়েছে পাওয়ারফুল ইন্টেল কোয়াড কোর প্রসেসর।

দেশে আইলাইফের পবিবেশক সুরভী এন্টারপ্রাইজ জানায়, ১২.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটিতে রয়েছে দ্রুত গতি সম্পন্ন ইন্টেল প্রসেসর এবং জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম।

জেনুইন উইন্ডোজ থাকায় ব্যবহারকারীরা অসাধারণ পারফর্মেন্স পাবেন। ২ জিবি ডিডিআর থ্রি বিশিষ্ট মেমোরি, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের ল্যাপটপটির স্টোরেজ এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে।

সব ধরনের এক্সটারনাল ডিভাইস ও হার্ড ডিস্ক সাপোর্ট করে। ৯০০ গ্রাম ওজনের এই স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপ টিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

এই বাজেট ল্যাপটপটি দিয়ে ছাত্র-ছাত্রী এবং অফিসের প্রয়োজনীয় সব ধরনের কাজ যেমন গুরুত্বপূর্ণ ইমেইল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্রাউসিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজ অনায়েসে করা যাবে।

আইলাইফের প্রতিটি পণ্যের সঙ্গে পাচ্ছেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। এ সম্পর্কে আরও বিস্তারিত জানতে কল করতে পারেন ০১৮৪৭০৫২০৮২, ০১৮৪৭০৫২০৭৯ এই নম্বরে।

x

Check Also

নেদারল্যান্ডসে যাত্রীবাহী ট্রামে বন্দুক হামলা, নিহত ১

এমএনএ রিপোর্ট : নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দুই মসজিদে সন্ত্রাসী হামলার পর এবার নেদারল্যান্ডসের মধ্যাঞ্চলীয় প্রদেশে বন্দুক ...

Scroll Up