Don't Miss
Home / হোম স্লাইডার / জেনে নিন চলতি সপ্তাহটি আপনার কি রকম যাবে?

জেনে নিন চলতি সপ্তাহটি আপনার কি রকম যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : চলতি সপ্তাহের ২৮ এপ্রিল থেকে ৪ মে ২০১৯ পর্যন্ত এই সাত দিনের রাশিফল নিয়ে তৈরি হয়েছে এ বিশেষ প্রতিবেদন। নতুন সূর্যালোকে জেনে নিন চলতি সপ্তাহটি আপনার কি রকম যাবে?

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : চলতি সপ্তাহে সাংগঠনিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। প্রিয়জন কিংবা বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। কেউ কেউ সাময়িক কোনো চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারেন। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। কারও কারও হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। কোনো উৎস থেকে অর্থ আসতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : চলতি সপ্তাহে কর্মক্ষেত্রে পদস্থদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। বেকারদের কারও কারও চাকুরিপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। পিতৃসূত্রে লাভবান হতে পারেন। বন্ধুবান্ধবের সঙ্গে সম্পর্ক ভালো যেতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা কিংবা সুপরামর্শ আশা করতে পারেন। ব্যয় বাড়তে পারে। দায়দায়িত্ব ও ব্যস্ততা বাড়তে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : চলতি সপ্তাহে প্রাজ্ঞ কারও কাছ থেকে দিক নির্দেশনা পেতে পারেন। কেউ কেউ দক্ষতা ও অভিজ্ঞতার জন্য প্রশংসিত হতে পারেন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। পেশাক্ষেত্র ভালো যেতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ট্রেড ইউনিয়নের সঙ্গে সম্পৃক্তদের কার্যক্রম ও ব্যস্ততা বাড়বে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : চলতি সপ্তাহে সাময়িকভাবে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। এমন কিছু করা ঠিক হবে না যাতে সমাজে বদনাম রটতে পারে। গোপনসূত্রে কোনো তথ্য পেতে পারেন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। প্রবাসী বন্ধু বা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। আমদানি ও রপ্তানি বাণিজ্যে অগ্রগতি হতে পারে। কর্মস্থলে ব্যস্ততা বাড়বে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) : চলতি সপ্তাহে কোনো বিষয়ে কারও সঙ্গে চুক্তি হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। বিবাহযোগ্য কারও কারও বিয়ের সম্ভাবনা রয়েছে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। পেশাক্ষেত্রে কোনো সুখবর আশা করতে পারেন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) : চলতি সপ্তাহে শরীর ও মন ভালো যেতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। কারও কারও ক্ষেত্রে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলার প্রয়োজন হতে পারে। পার্টনারশিপ ব্যবসায়ে গুরুত্বপূর্ণ কোনো আলোচনা হতে পারে। বিশেষ কাজে কারও কাছ থেকে সহযোগিতা আশা করতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : চলতি সপ্তাহে মনের মানুষের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনায় ব্যস্ততা বাড়বে। নব বিবাহিত দম্পতির সন্তানলাভের যোগ রয়েছে। শরীর ও মন মোটামুটি ভালো যেতে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : চলতি সপ্তাহে আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। বিশেষ কোনো দক্ষতার জন্য স্বীকৃতি পেতে পারেন। শিক্ষার্থীরা পড়াশোনায় কাঙ্ক্ষিত ফলাফল লাভের সুযোগ পেতে পারেন। প্রিয়জনের সঙ্গে সময় ভালো যেতে পারে। নব দম্পতির সন্তান লাভের চেষ্টায় সাফল্য আসতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : চলতি সপ্তাহে স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। যোগাযোগমূলক কাজে সাফল্য পেতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায়ের সঙ্গে সম্পৃক্তদের জন্য সময়টি ভালো যেতে পারে। আপনার মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। কারও কারও আবাসন পরিবর্তন হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : চলতি সপ্তাহে অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। পাওনা আদায়ে তাগাদা দিন। গৃহে অতিথি আসতে পারে। আপনার দক্ষতা ও ‍যোগ্যতা কাজে লাগানোর সুযোগ পেতে পারেন। স্বল্প দূরত্বে কোথাও বেড়াতে যেতে পারেন। আপনার মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। সন্তান সম্পর্কিত বিষয়ে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : চলতি সপ্তাহে শরীর ও মন মোটামুটি ভালো যেতে পারে। পাওনা অর্থ আদায় হতে পারে। সুন্দর ব্যবহারের মাধ্যমে অন্যের মন জয় করতে সক্ষম হবেন। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। বিশেষ কোনো আলোচনায় আপনার মূল্যবান বক্তব্য প্রকাশের সুযোগ পেতে পারেন। আপনার মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : চলতি সপ্তাহে সাময়িকভাবে মানসিক চাপ বাড়তে পারে। কাজে মন বসানো কঠিন হতে পারে। কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলার প্রয়োজন হতে পারে। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। ভ্রমণ হতে পারে। আলোচনার মাধ্যমে বিশেষ কোনো সমস্যার সমাধান হতে পারে। বিশেষ কোনো রংয়ের প্রতি আকর্ষণ বাড়তে পারে।

বিশেষ সতর্কীকরণ : জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

সালমান খান

সালমানের বাড়ির সামনে গুলির দায় স্বীকার করল বিষ্ণোই গ্যাং

এমএনএ বিনোদন ডেস্কঃ বলিউড অভিনেতা সালমান খানের বাড়ির বাইরে রবিবার ভোর ৫টা নাগাদ চার রাউন্ড ...