Don't Miss
Home / এই দেশ / রাঙ্গামাটিতে পাহাড় ধসে দুইজন নিহত

রাঙ্গামাটিতে পাহাড় ধসে দুইজন নিহত

এমএনএ রিপোর্ট : রাঙ্গামাটিতে কাপ্তাই উপজেলায় পাহাড় ধসে দুইজন পথচারী নিহত হয়েছেন। আজ শনিবার সকালে রাইখালী ইউনিয়নের কারিগরপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার নোয়াপাড়ার আতুল বড়ুয়া (৫২) ও রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার কারিগর পাড়ার সুজয় অং মারমা (৪০)।

কাপ্তাই থানার পরিদর্শক নূরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার রায়খালি ইউনিয়নের কারিগর পাড়ায় আজ শনিবার বেলা ১১টার দিকে তাদের মৃত্যু হয়।

পরিদর্শক নূরুল আলম গণমাধ্যমকে বলেন, কাপ্তাই এলাকায় বেশ বৃষ্টি হচ্ছে। বৃষ্টির মধ্যে ওই এলাকায় রায়খালি-বান্দরবান সড়কের পাশে একটি পাহাড়ের আংশিক ধসে পড়ে। এর নিচে চলন্ত অটোরিকশা চাপা পড়ে দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

ঘটনার পর ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয়রা উদ্ধার অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন রাঙামাটির ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এসএম শফি কামাল।

স্থানীয়রা জানায়, সকাল ১১টার দিকে উপজেলার রাইখালী ইউনিয়নের কারিগরপাড়ার সড়কের পাশে সিএনজির জন্য অপেক্ষা করছিলেন আতুল বড়ুয়া ও সুইলাউ মারমা। কিছুক্ষণ পর একটি সিএনজি আসলে তারা থামার সংকেত দেন। এ সময় হঠাৎই সড়কের পাশের পাহাড় ধসে মাটিচাপা পড়েন তারা। তবে সিএনজি চালক দ্রুত সরে যাওয়ায় প্রাণে রক্ষা পেয়েছেন। খবর পেয়ে স্থানীয় ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে তাদের লাশ উদ্ধার করে।

রাইখালী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামুল হক জানান, নিহতদের লাশ কারিগড় পাড়ায় রাখা হয়েছে। টানা বর্ষণে মাটি নরম হওয়ার কারণে এই ধসের ঘটনা ঘটেছে।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফ আহমেদ রাসেল জানান, লাশ দু’টি মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

এর আগে গত ৮ জুলাই কাপ্তাইয়ের কেপিএম কলাবাগান এলাকায় মালি কলোনি পাহাড়ধসে সূর্য মল্লিক (৫) নামে এক শিশু ও তাহমিনা বেগম নামের এক নারী মারা যান।

x

Check Also

সালমান খান

সালমানের বাড়ির সামনে গুলির দায় স্বীকার করল বিষ্ণোই গ্যাং

এমএনএ বিনোদন ডেস্কঃ বলিউড অভিনেতা সালমান খানের বাড়ির বাইরে রবিবার ভোর ৫টা নাগাদ চার রাউন্ড ...