Don't Miss
Home / হোম স্লাইডার / ‘ইন্ডিয়ান আইডল’ নিয়ে সুনিধির বিস্ফোরক মন্তব্য
সুনিধি

‘ইন্ডিয়ান আইডল’ নিয়ে সুনিধির বিস্ফোরক মন্তব্য

এমএনএ বিনোদন ডেস্কঃ বিতর্ক যেনো পিছু ছাড়ছেই না গানের প্রতিযোগীতামূলক অনুষ্ঠান ‘ইন্ডিয়ান আইডল’-এর। একটা সময় এই অনুষ্ঠানের বিচারকের আসন অলঙ্কৃত করেছেন সংগীতশিল্পী সুনিধি চৌহান।

অমিত কুমার, সোনু নিগমের পর এবার ‘ইন্ডিয়ান আইডল’ নিয়ে বোমা ফাটালেন সুনিধি চৌহান।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ায় দেওয়া এক সাক্ষাৎকারে সুনিধি চৌহান জানান, “এমনটা নয় যে সকলের প্রশংসা করতে বলা হতো। কিন্তু হ্যাঁ, আমাদের প্রশংসা করতে বলা হতো। সেটাই মূল কারণ ছিলো যে আমি আর শোয়ের অংশ হিসেবে থাকতে পারলাম না। তারা (নির্মাতা) যা বলবেন তেমনটা করা আমার পক্ষে সম্ভব নয়। সেই কারণেই আজকের দিনে দাঁড়িয়ে আমি কোনও রিয়ালিটি শোয়ের বিচারক নই।”

কী কারণে নির্মাতারা এমনটা করে থাকেন, সেই সম্পর্কে জানতে চাওয়া হলে সুনিধি বলেন- ‘হয়তো মনোযোগ টানার জন্য, দর্শকদের আকর্ষিত করতে বা দর্শক যাতে চুম্বকের মতো টেলিভিশন সেটের সঙ্গে আটকে থাকে তেমনটা করতে করা হয়। আমার ধারণা এটা হয়তো তাদের জন্য ভালো ফল এনে দেয়।’

এই বিতর্কের শুরু চলতি মাসের গোড়ার দিতে অমিত কুমারের এক সাক্ষাত্কার ঘিরে। দিন কয়েক আগেই ইন্ডিয়ান আইডলের এক এপিসোডে কিশোর কুমারকে শ্রদ্ধার্ঘ জানানো হয়। সেই এপিসোডের অতিথি বিচারক ছিলেন অমিত কুমার। কিশোর পুত্র পরবর্তীতে এক সাক্ষাত্কারে জানান, টাকার জন্যই এই শোয়ের অতিথি বিচারক হতে রাজি হয়েছিলেন তিনি, এবং শ্যুটিং শুরুর আগেই তাঁকে সকল প্রতিযোগির প্রশংসা করতে বলা হয়েছিল।

x

Check Also

সিপিডি

সামাজিক নিরাপত্তা কর্মসূচিতে বাজেটে ৩ শুভঙ্করের ফাঁকি: দেবপ্রিয় ভট্টাচার্য

এমএনএ অর্থনীতি ডেস্কঃ আগামী অর্থবছরের বাজেটে সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচিতে সেন্টার ফর পলিসি ডায়লগের (সিপিডি) ...

Scroll Up