Don't Miss
Home / হোম স্লাইডার / এবার ওয়েব সিরিজে শাহরুখ খান
শাহরুখ খান

এবার ওয়েব সিরিজে শাহরুখ খান

এমএনএ বিনোদন ডেস্ক : থিয়েটার থেকে অভিনয় জীবন শুরু করেছিলেন শাহরুখ খান। মঞ্চ থেকে টেলিভিশন, এরপর বড়পর্দা। সব জায়গায় নিজের জাত চিনিয়েছেন শাহরুখ। হয়ে উঠেছেন বলিউড বাদশা। উপাধি পেয়েছেন ‘কিং অব রোমান্স’।এবার ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ খান। এমন জল্পনাই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। শনিবার (১১ সেপ্টেম্বর) ডিজনি হটস্টারে প্রকাশ হয়েছে নতুন প্রোমো। সেটি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘পিকচার আভি বাকি হ্যায়’।এরপর থেকে গুঞ্জন শুরু। নেটিজেনরা মনে করছেন, ওটিটিতে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখের কোনো সিনেমা। তবে গণমাধ্যম সূত্রের খবর, ওয়েব সিরিজে অভিষেক হচ্ছে শাহরুখ খানের। যদিও সিরিজের গল্প সম্পর্কে এখনও জানা যায়নি।

৪০ সেকেন্ডের প্রোমোতে দেখা গেছে, শাহরুখের বাড়ির সামনে ভিড় করেছেন তার ভক্তরা। বাড়ির ওপর থেকে তা দেখছেন শাহরুখ খান। ভক্তদের উদ্দেশে হাত নাড়ছেন তিনি। তখন শাহরুখের পাশে থাকা এক লোক বলে উঠেন, ‘পরিস্থিতি বদলে যাচ্ছে, শাহরুখ হারিয়ে যাচ্ছেন।’ কীভাবে? প্রশ্ন করলেন বলিউড বাদশা। উত্তরে ওই লোক বললেন, ‘শাহরুখের প্রতিদ্বন্দ্বী সব নায়কের সিনেমা মুক্তি পাচ্ছে হটস্টারে। কিন্তু এখনও পর্যন্ত তার কোন সিনেমা নেই ওটিটিতে।’প্রোমোটি শেয়ার করেছেন শাহরুখ খানের দীর্ঘদিনের বন্ধু করণ জোহর। লিখেছেন, ‘এমন দিন দেখতে হবে সেটা আমি ভাবতে পারিনি। দর্শকের মন থেকে হারিয়ে যাওয়ার ভয় করছেন বলিউড বাদশা। এবার আমার পক্ষে সব দেখা সম্ভব।’

দক্ষিণ ভারতের একটি সিনেমায় অভিনয় করছেন বলিউড বাদশা শাহরুখ খান। এতে শাহরুখের বিপরীতে আছেন নয়নতারা। সিনেমাটি পরিচালনা করছেন অ্যাটলি কুমার। শনিবার (৫ আগস্ট) থেকে পুনেতে শুরু হয়েছে শুটিং। শুটিংয়ে অংশ নিয়েছেন শাহরুখ খান। আরও দশ দিন সেখানে কাজ করবেন এ অভিনেতা।নয়নতারা ছাড়াও সিনেমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়ামণি। থাকছেন সানিয়া মালহোত্রাও। ভারতের বিভিন্ন লোকেশনে আগামী ছয় মাস চলবে সিনেমার চিত্রায়ণ।

x

Check Also

আর্থিক প্রতিষ্ঠান

আর্থিক প্রতিষ্ঠানে ঋণ পুনঃতপশিল তিনবারের বেশি নয়

এমএনএ অর্থনীতি ডেস্ক : ব্যাংকবহির্ভূত আর্থিক প্রতিষ্ঠান (এনবিএফআই) এখন থেকে তিনবারের বেশি কোনো ঋণ পুনঃ ...

Scroll Up