Don't Miss
Home / হোম স্লাইডার / ওয়াসিমকে ধুয়ে দিলেন শোয়েব আখতার
শোয়েব আখতার

ওয়াসিমকে ধুয়ে দিলেন শোয়েব আখতার

এমএনএ খেলাধুলা ডেস্ক : পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রকাশিত টি-টোয়েন্টি বিশ্বকাপের দল নিয়ে অনেক সাবেক ক্রিকেটার অসন্তুষ্ট। এ তালিকায় এবার নাম লেখালেন সাবেক গতি তারকা শোয়েব আখতার। পিসিবির প্রধান নির্বাহী মোহাম্মদ ওয়াসিমকে এক প্রকার ধুয়ে দিয়েছেন তিনি।

শোয়েব আখতার ওয়াসিম খানকে অভিহিত করেছেন পুতুল হিসেবে। একই সঙ্গে তিনি এই দলের পরিবর্তন আসার ইঙ্গিতও দিয়েছেন। পিটিভি স্পোর্টসের সঙ্গে শোয়েব আখতার বলেন, ‘পাকিস্তানের বিশ্বকাপ দলে আবার পরিবর্তন আসবে। মোহাম্মদ ওয়াসিম তো প্রধান নির্বাহী না, সে পুতুলের সমতুল্য।’

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পাননি অভিজ্ঞ টি-টোয়েন্টি স্পেশালিস্ট শোয়েব মালিক। জায়গা পাননি গতি তারকা মোহাম্মদ আমিরও। ব্যাপারটা মোটেই ভাল লাগেনি শোয়েব আখতারের। তিনি বলেছেন, ‘এদের নামগুলো বোর্ডকে একটু হলেও বিবেচনা করার দরকার।’

পাকিস্তানের ঘোষিত স্কোয়াড নিয়ে নাকি অসন্তুষ অধিনায়ক বাবর আজমও। সোমবার (৬ সেপ্টেম্বর) ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বোর্ড। ঘোষিত স্কোয়াডটি বিশ্বকাপ ছাড়াও আসন্ন নিউজিল্যান্ড ও ইংল্যান্ড সিরিজেও খেলবে।

সবশেষ ২০১৭ সালে আইসিসির বৈশ্বিক কোনো টুর্নামেন্টের শিরোপা জিতেছিল পাকিস্তান। সেবার আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা জিতেছিল পাকিস্তান। এর আগে ২০০৯ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে শিরোপা জিতেছিল তারা। এরপর থেকে আর সফলতার মুখ দেখেনি দলটি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে আবারও ট্রফি জিততে চান পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর শুরু হতে এখনও দুই মাস বাকি। এর আগে নিজেদের প্রস্তুত করতে ঘরের মাঠে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলবে পাকিস্তান। কিউইদের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেললেও ইংল্যান্ডের বিপক্ষে খেলবে দুটি টি-টোয়েন্টি।

এদিকে দেশের মাটিতে ক্রিকেট নিষিদ্ধ হওয়ার পর বিকল্প ভেন্যু হিসেবে গত এক যুগ ধরে সংযুক্ত আরব আমিরাতকেই ব্যবহার করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আর তাই সেখানকার কন্ডিশন একেবারেই নখদর্পণে বাবর আজমদের। যে কারণে আগামী অক্টোবরে আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপকে নিজেদের ঘরের টুর্নামেন্ট বলে দাবি করছেন পাক অধিনায়ক।

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড 

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, সোহাইব মাকসুদ, আজম খান, আসিফ আলী, খুশদিল শাহ, মোহাম্মদ রিজওয়ান, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, শাদাব খান, হারিস রউফ, হাসান আলী, মোহাম্মদ হাসনাইন এবং শাহীন শাহ আফ্রিদি।

অতিরিক্ত খেলোয়াড় : ফখর জামান, শাওনেওয়াজ দহনি, উসমান কাদির।

x

Check Also

আর্থিক প্রতিষ্ঠান

আর্থিক প্রতিষ্ঠানে ঋণ পুনঃতপশিল তিনবারের বেশি নয়

এমএনএ অর্থনীতি ডেস্ক : ব্যাংকবহির্ভূত আর্থিক প্রতিষ্ঠান (এনবিএফআই) এখন থেকে তিনবারের বেশি কোনো ঋণ পুনঃ ...

Scroll Up