Don't Miss
Home / হোম স্লাইডার / করোনার কবলে ওয়েস্ট ইন্ডিজ-আয়ারল্যান্ড সিরিজ
সূচি ঘোষণা করতে বাধ্

করোনার কবলে ওয়েস্ট ইন্ডিজ-আয়ারল্যান্ড সিরিজ

এমএনএ খেলাধুলা ডেস্ক : করোনার কবলে ওয়েস্ট ইন্ডিজ-আয়ারল্যান্ড সিরিজ। দ্বিপাক্ষিক সিরিজটি বাঁচাতে শেষমেশ নতুন করে সূচি ঘোষণা করতে বাধ্য হয়েছে ক্যারিবীয় বোর্ড।জানা গেছে, স্থগিত হওয়া দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি)। আর শেষ ম্যাচের জন্য সময় নির্ধারণ করা হয়েছে আগামী ১৬ জানুয়ারি। এ ছাড়া বাতিল হয়ে গেছে সিরিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচও।

করোনার কারণে বাতিল হওয়ার আশঙ্কায় ছিল উইন্ডিজ-আয়ারল্যান্ড সিরিজ। কিন্তু শেষ পর্যন্ত দুই দলের সম্মতিতে সূচিতে কিছুটা বদল এনে বাঁচানো হলো সিরিজ।ইনজুরির কারণে আগেই বিপাকে ছিল আইরিশরা। এর মাঝেই সিরিজের দ্বিতীয় ওয়ানডের আগের দিন পিসিআর টেস্টে অধিনায়ক অ্যান্ড্রু বালবার্নি, লর্কান টাকার এবং কোচ ডেভিড রিপলির করোনা পজিটিভ হলে, বিপত্তি আরও বেড়ে যায় তাদের।

একাদশ সাজানোর মতো ক্রিকেটার না থাকায় বাতিল করা হয় ম্যাচটি। এর আগে ইনজুরির কারণে সিরিজ থেকে ছিটকে যান সিমি সিং এবং বেন হোয়াইট। এ অবস্থায় সিরিজের সময়সূচি নতুন করে ঠিক করল ক্যারিবীয়রা।আর আইসিসি ওয়ানডে লিগের ম্যাচ হওয়ায় আপাতত ৫০ ওভারের ম্যাচেই মনোনিবেশ করছে দুই দল। প্রথম ম্যাচ জিতে সিরিজে এগিয়ে আছে উইন্ডিজরা।

x

Check Also

কোর্সে ভর্তিতে

২০২২ সালের বিএড কোর্সে ভর্তির আবেদন শুরু

এমএনএ শিক্ষা ও ভর্তি ডেস্ক : বিএড, বিপিএড, এমএডসহ জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত বিভিন্ন মাস্টার্স কোর্সে ...

Scroll Up