Don't Miss
Home / হোম স্লাইডার / তারকা মহলে কবরীর মৃত্যুতে শোকের ছায়া
কবরী

তারকা মহলে কবরীর মৃত্যুতে শোকের ছায়া

এমএনএ বিনোদন ডেস্কঃ প্রাণঘাতী করোনার সাথে লড়াই করে চিকিৎসাধীন অবস্থায় ১৬ এপ্রিল দিবাগত রাত ১২টা ২০ মিনিটে মৃত্যুবরণ করেছেন ঢাকাই সিনেমার মিষ্টি মেয়ে সারাহ বেগম কবরী। তার চির বিদায়ে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন অঙ্গনে। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক তারকাই তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

সুবর্ণা মুস্তাফা লিখেছেন, আপনার অভিনয়, আপনার হাসি, আপনার মিষ্টিমুখ- সকল বয়সের শ্রোতাদের মুগ্ধ করেছে। রুপালি পর্দার সেরা অভিনেত্রী। আমি কীভাবে আপনাকে বিদায় জানাব! দমবন্ধ লাগছে! শান্তিতে থাকুন কবরী ফুপু।

চলচ্চিত্র নায়ক শাকিব খান লিখেছেন, কিংবদন্তি এই মানুষটির সঙ্গে আমার অসংখ্য স্মৃতি। যখনই দেখা হতো আমাকে স্নেহ করতেন। তার সময়কার বিভিন্ন স্মৃতি শেয়ার করতেন। কবরী আপার মৃত্যুতে প্রিয় অভিনেত্রী হারানোর পাশাপাশি একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি। যেখানেই থাকুন, ভালো থাকুন কবরী আপা…।

অভিনেত্রী ফাহমিদা নবী লিখেছেন, আজ আর কোনো ছবি নয়, মনের ভেতর থাকুক সেই ছবি, যে ছবি চির অমলিন। কিন্তু এই ছবিটা না দিয়ে পারলামনা। কেমন যেন মায়া আর কষ্টমাখা আত্মবিশ্বাসী ছবিটা! ছবিটাতে একজন সংগ্রামী, কষ্টকে জয় করা এবং আবার স্বপ্ন দেখবার প্রত্যয়ে নিজেকে তৈরি করার একজন নতুন সাহসি নারীকে দেখলাম, মনে হলো উনাকে নিয়ে লিখে কিছুটা হারানোর বেদনা ভুলি!

কনক চাঁপা লিখেছেন, আসলেই আর পারছি না! কবরী আপা নেই। ঘণ্টা পাঁচেক আগে দোয়া চেয়ে স্ট্যাটাস দিলাম আর এখনই এটা শুনলাম! এভাবেই আমরা একে একে হারাব আমাদের প্রিয়জনকে! প্রিয়জন চলে গেলে পাঁজরটাই মনে হয় ভেঙে যায়। আর যদি মোটামুটি নিয়মিত হয় তখন তা সহ্যের বাইরে চলে যায়। আল্লাহ, এই রমজানে চলে যাওয়া মানুষটিকে এবং আরও যারা চলে যাচ্ছেন সবাইকে তুমি দয়া কর।

মমতাজ বেগম লিখেছেন, হাজার বছর বেঁচে থাকুন মানুষের হৃদয়ে।

আঁখি আলমগীর লিখেছেন কবরী আন্টি, ওপারে ভালো থাকবেন। আল্লাহ আপনাকে জান্নাত দান করুন, আমিন।

জায়েদ খান লিখেছেন, কবরী আপা নেই। ভাবতেই কেমন লাগছে।

বিজরী বরকতুল্লাহ লিখেছেন, বরেণ্য অভিনয়শিল্পী কবরী সারোয়ার রাত ১২টা ২০ মিনিটে এ চলে গেলেন সবাইকে ছেড়ে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার আত্মার শান্তি কামনা করি। আল্লাহ উনাকে জান্নাতুল ফেরদৌস দান করুন।

বেলাল খান লিখেছেন, আমাদের কৈশোর কালের নায়িকা ছিলেন কবরী। মুগ্ধ হয়ে দেখতাম। কী মিষ্টি হাসি তার! শেষ বয়সে এসে রাজনীতিতেও নাম লেখালেন। এমপি হলেন। করোনা আক্রান্ত হয়ে গত কয়েক দিন ধরেই আইসিইউতে মেকানিক্যাল ভেন্টিলেটরে ছিলেন তিনি। আজ চলে গেলেন চিরতরে (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শাহনাজ খুশি লিখেছেন, সব চেষ্টা ব্যর্থ করে চলে গেলেন কবরী আপা! কোথায় যেন একটা আশা ছিল, সবাইকে অবাক করে, আপনি সেই চিরচেনা মিষ্টি হাসি দিয়ে ফিরে আসবেন। কিন্তু এলেন না। শ্রদ্ধা, ভালোবাসা। ওপারে শান্তিতে ঘুমান।

বিদ্যা সিনহা মিম লিখেছেন, ওপারে আপনি ভালো থাকুন। বিদায় কিংবদন্তি।

জুলফিকার রাসেল লিখেছেন, প্রিয় অভিনেত্রী কবরীও চলে গেলেন! আমাদের আকাশে আলো কমে যাচ্ছে!

সিয়াম আহমেদ লিখেছেন, অবশেষে ঢাকাই চলচ্চিত্রের অন্যতম সেরা অভিনেত্রী চলচ্চিত্রের ‘মিষ্টি মেয়ে’খ্যাত সারাহ বেগম কবরী চলে গেলেন করোনা আক্রান্ত হয়ে। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি।

ইমন সাহা লিখেছেন, কতো স্মৃতি, কতো আদর, ভালোবাসা, শাসন পেয়েছি আপনার কাছ থেকে। ঈশ্বর আপনার আত্মার মঙ্গল করুক আন্টি।

চিত্রানায়িকা বুবলি লিখেছেন, মৃত্যু সবচেয়ে বড় সত্য কিন্তু এত অবিশ্বাস্য কেন? আমাদের সবাইকে একদিন মৃত্যু বরণ করতে হবে জে জেনেও মানতে ইচ্ছে করেনা কেন? পৃথিবীতে হয়তো এমন অনেক কোনো উত্তর নেই। আপনার আত্মার মাগফেরাত কামনা করছি। ওপারে ভালো থাকবেন কবরী ম্যাডাম।

x

Check Also

শোয়েব আখতার

শোয়েব আখতারের আইপিএল স্থগিত ও ১৫ দিনের কারফিউের দাবি

এমএনএ খেলাধুলা ডেস্কঃ করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ সামলে উঠতে না পেরে ভারতের স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়েছে। ...

Scroll Up