Don't Miss
Home / হোম স্লাইডার / তাসকিনকে নিয়েই বিশ্বকাপের দল ঘোষণা বিসিবির
তাসকিন

তাসকিনকে নিয়েই বিশ্বকাপের দল ঘোষণা বিসিবির

এমএনএ খেলাধুলা ডেস্কঃ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে অবশেষে ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। বিশ্বকাপ দলে রাখা হয়েছে ইনজুরিতে পড়া তাসকিন আহমেদকে। তবে এই দলে জায়গা হয়নি পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিনকে। মঙ্গলবার (১৪ মে) দুপুরে নাজমুল হোসেন শান্তর নেতৃত্বে ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করেছে বিসিবি।

এদিকে, রিজার্ভ হিসেবে বাংলাদেশ দলের সঙ্গে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন পেসার হাসান মাহমুদ এবং আফিফ হোসেন। এ দুজন যুক্তরাষ্ট্রের বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচ টি-২০ সিরিজের দলেও আছেন এবং খেলার সুযোগ পাবেন বলে জানিয়েছেন নির্বাচক প্যানেল।

১৫ সদস্যের দলের সঙ্গে ট্রাভেলিং রিজার্ভ হিসেবে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের বিমানে উঠবেন পেসার হাসান মাহমুদ ও বাঁহাতি ব্যাটার হাসান মাহমুদ। মেহেদী হাসান মিরাজের দলে থাকা নিয়ে গুঞ্জন শোনা গেলেও তা শেষ পর্যন্ত সত্যি হয়নি।

বিশ্বকাপের আগে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের প্রস্তুতি সিরিজ খেলবে বাংলাদেশ আর সে জন্য আগামী ১৫ মে রাতেই দেশ ছাড়বে টাইগাররা। সেই সিরিজের পর ভারতের বিপক্ষে বিশ্বকাপের অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। প্রস্তুতি ম্যাচের সংখ্যা আরো বাড়তে পারে।

স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী (উইকেটকিপার), রিশাদ হোসেন, শেখ মেহেদী হাসান, তানভীর ইসলাম, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব।

x

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মুক্তিযুদ্ধের চেতনাই আমাদের একমাত্র লক্ষ্যঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এমএনএ জাতীয় ডেস্কঃ নিজেদের ‘রাজাকার’ বলে স্লোগান দেওয়া কোটা আন্দোলনকারীরা একাত্তরের গণহত্যা, মা-বোনের ওপর পাশবিক ...