Don't Miss
Home / হোম স্লাইডার / নায়িকা অপু বিশ্বাস এবার কাবাডিতে
অপু বিশ্বাস

নায়িকা অপু বিশ্বাস এবার কাবাডিতে

এমএনএ খেলাধুলা ডেস্কঃ চিত্রনায়িকা হিসেবে একসময় খ্যাতির শিখরে ছিলেন অপু বিশ্বাস। এরপর শাকিব খানের সঙ্গে বিয়ে, সন্তান, বিবাহবিচ্ছেদ সব মিলিয়ে তিনি বেশ ব্যস্ত আর খারাপ সময় কাটিয়েছেন। এবার তাকে দেখা যাবে দেশের কাবাডির শুভেচ্ছাদূত হিসেবে। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য পদে নির্বাচিত হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই অভিনেত্রী।

৯ বছর পর কাবাডি ফেডারেশনের নির্বাচনের দিনক্ষণ ঠিক হয়েছিল। তবে কার্যনির্বাহী কমিটির কোনো পদেই একাধিক নাম জমা না পড়ায় নির্বাচনের কোনো প্রয়োজন হয়নি। কমিটির সাধারণ সম্পাদক হয়েছেন পুলিশ কর্মকর্তা হাবিবুর রহমান। আর ২৫ সদস্যের কমিটিতে অপু বিশ্বাসই একমাত্র নারী। জাতীয় ক্রীড়া পরিষদ থেকে মনোনীত পাঁচ কাউন্সিলরের একজন হিসেবেই তিনি। কাবাডি ফেডারেশনের সদস্য হয়েছেন।

গণমাধ্যমকে কাবাডি ফেডারেশনের যুগ্ম সম্পাদক এস এম নেওয়াজ সোহাগ বলেন, ‘বিভিন্ন সময়ে আমরা কাবাডির প্রচারণার জন্য অনেক নায়ক-নায়িকাকে খেলা উদ্বোধন করতে এনেছি। এর মধ্যে অপু বিশ্বাসের কথাবার্তা ও ব্যবহার আমাদের ভালো লেগেছে। উনি কাবাডির শুভেচ্ছাদূত হিসেবে সারা দেশে কাজ করবেন। কাবাডিকে আরও জনপ্রিয় করতে তার তারকাখ্যাতিকে আমরা কাজে লাগাতে চাই।’

x

Check Also

শোয়েব আখতার

শোয়েব আখতারের আইপিএল স্থগিত ও ১৫ দিনের কারফিউের দাবি

এমএনএ খেলাধুলা ডেস্কঃ করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ সামলে উঠতে না পেরে ভারতের স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়েছে। ...

Scroll Up