Don't Miss
Home / আজকের সংবাদ / অর্থনীতি / বারভিডার অফিসিয়াল ওয়েব পোর্টাল চালু হলো
বারভিডার

বারভিডার অফিসিয়াল ওয়েব পোর্টাল চালু হলো

এমএনএ অর্থনীতি রিপোর্টঃ বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোটার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশনের (বারভিডা) অফিসিয়াল ওয়েব পোর্টাল (www.barvida.com.bd) উদ্বোধন করা হয়েছে। সংগঠনের সকল সদস্যের প্রোফাইলসহ এ খাত সংশ্লিষ্ট প্রয়োজনীয় তথ্য সম্বলিত ওয়েব পোর্টালটি বারভিডা কার্যালয়ে উদ্বোধন করা হয়।

সোমবার (২৭ জুলাই) অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট এবং বর্তমান প্রেসিডেন্ট আবদুল হক কার্যনির্বাহী সদস্যদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে পোর্টালটি উদ্বোধন করেন।

বারভিডা ওয়েব পোর্টাল অ্যাসোসিয়েশনের সকল সদস্য এবং গাড়ির ক্রেতা ও আগ্রহী ব্যক্তিদের সেবা প্রদানের একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে বলে বারভিডা নেতারা আশা প্রকাশ করেন। সদস্যদের সকল তথ্য সংরক্ষণ করার সাথে সাথে এ খাতের প্রয়োজনীয় তথ্যসমূহ পরিবেশনে বারভিডা ওয়েব পোর্টাল যথাযথ ভূমিকা পালন করবে। এছাড়াও বারভিডার সদস্যদের জন্য এখন থেকে পোর্টালের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে।

উল্লেখ্য যে, বারভিডা গত তিন দশকেরও বেশি সময় ধরে দেশের পরিবহন খাতে মোটরযান সরবরাহে সিংহভাগ অবদান রেখে আসছে। জাতীয় ভিত্তিক এই বাণিজ্য সংগঠনটিতে বর্তমানে প্রায় ৯০০ সদস্য প্রতিষ্ঠান রয়েছে। এ খাতে তাদের বিনিয়োগ প্রায় ২০ হাজার কোটি টাকা। বারভিডার সদস্য প্রতিষ্ঠানগুলো সরকারকে বছরে কয়েক হাজার কোটি টাকা রাজস্ব প্রদান করে থাকে। এ খাতে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে লক্ষাধিক মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে।

বারভিডা সেক্রেটারি জেনারেল মোহাম্মদ শহীদুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট এস এম আনোয়ার সাদাত, মোহাম্মদ সাইফুল ইসলাম (সম্রাট) ও মো. জসিম উদ্দিন মিন্টু এবং অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

x

Check Also

স্বাস্থ্য

৩০ পার হলে যে খাবারগুলো খেতেই হবে

এমএনএ জীবনচর্চা ডেস্কঃ ইদানিং সবাই স্বাস্থ্য সচেতন হয়েছেন। বিভিন্ন রোগ ব্যাধিতে আক্রান্ত হওয়ার পরই সচেতন ...

Scroll Up
%d bloggers like this: