Don't Miss
Home / হোম স্লাইডার / ভিন্নতায় জীবনের নতুন ইনিংস শুরু করলেন সোনাক্ষী সিনহা
সোনাক্ষী সিনহা

ভিন্নতায় জীবনের নতুন ইনিংস শুরু করলেন সোনাক্ষী সিনহা

এমএনএ বিনোদন ডেস্কঃ দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর অবশেষে গত ২৩ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। জীবনের নতুন ইনিংস শুরু করেছেন তারা। সেই থেকেই অভিনেত্রীর বিয়ে নিয়ে নানান আলোচনা-সমালোচনা। ইতোমধ্যে এই জুটির বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে।

বিয়ের সাজের পরিবর্তন হয়েছে এখন অনেকটাই। লাল শাড়ি কিংবা লেহেঙ্গার বদলে হালকা রঙ বেছে নেন কনে। বলিউডের অনেক তারকারাই হালকা পোশাকে বিয়েতে সেজেছিলেন। সোনাক্ষী সিনহা যেন সে পথেই হাঁটলেন। সাদা শাড়িতে বিয়ের আসরের দেখা মিলেছে সোনাক্ষীর। অন্যদিকে নববধূর সঙ্গে মিল রেখে সাদা পাঞ্জাবিতে দেখা মিলেছিল জহিরের।

সোনাক্ষীর সাজ ছিল বেশ সাদামাটা। হীরা আর মুক্তার নেকলেস আর কানের দুল পরেছিলেন অভিনেত্রী। মাথায় ছিল শাড়ির সঙ্গে মিল রেখে সাদা গোলাপ। চুল ছিল পরিপাটিভাবে খোঁপা করা। একহাতে ছিল হীরা এবং কুন্দনের চুড়ি অন্যহাতে ছিল স্বর্ণের মোটা বালা। নো মেকআপ লুকে সব মিলিয়ে সবার নজর কেড়েছেন সোনাক্ষী। অন্যদিকে জহির ইকবাল সাদা সুতা আর কারচুপির কাজ করা পাঞ্জাবিতে সেজেছিলেন। হাতে ছিল গোল্ডেন কালারের ঘড়ি। সোনাক্ষী ভক্তরা বর-কনের সাজের প্রশংসা করছেন। বলিউড তারকারাও শুভেচ্ছা জানাচ্ছেন নতুন এই দম্পতিকে।

রোববার (২৩ জুন) রাত ৮টা থেকে শুরু হয়েছে সোনাক্ষী-জহিরের রিসেপশনের অনুষ্ঠানে। নিমন্ত্রিত অতিথিদের জন্যও রয়েছে বিশেষ ‘ড্রেস কোড’। বিয়ের নিমন্ত্রণপত্রেই উল্লেখ করা হয়েছে, অতিথিরা যেন লাল রঙ ছাড়া অন্য কোনও রঙের পোশাক পরেন।

সোনাক্ষীর জন্মদিনের দিন জহির প্রেমিকার এক ছবি পোস্ট করে নিজের ভালোবাসার কথা প্রকাশ্যে বলেছিলেন। সোনাক্ষীর চেয়ে বয়সে দুই বছরের ছোট জহির।

x

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মুক্তিযুদ্ধের চেতনাই আমাদের একমাত্র লক্ষ্যঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এমএনএ জাতীয় ডেস্কঃ নিজেদের ‘রাজাকার’ বলে স্লোগান দেওয়া কোটা আন্দোলনকারীরা একাত্তরের গণহত্যা, মা-বোনের ওপর পাশবিক ...