Don't Miss
Home / হোম স্লাইডার / মনের কথা শুনবেন ঋতাভরী চক্রবর্তী
ঋতাভরী চক্রবর্তী

মনের কথা শুনবেন ঋতাভরী চক্রবর্তী

এমএনএ বিনোদন ডেস্কঃ টলি নায়িকা ঋতাভরী চক্রবর্তী যেন সত্যিই বাস্তবের নায়িকা। শুধু পর্দায় নয়, ভক্তদের মন কেড়েছেন তিনি বাস্তবের মাটিতেও। তার মিষ্টি ব্যবহার, মন ভোলানো হাসি, অপূর্ব অভিনয়ের পাশাপাশি রিয়েল লাইফের ঋতাভরী একজন অসাধারণ ব্যক্তিত্ব। নিজের স্বভাবগুণেই সকলের মন জয় করে নেন তিনি।

এবার ঋতাভরী এলেন মনের কথা শুনতে। এই করোনাকালে মানুষ বিধ্বস্ত, বিপর্যস্ত, ক্লান্ত। মানসিকভাবে অবসন্ন হয়ে পড়ছেন অনেকে। এর থেকে বাড়ছে অবসাদ, গ্রাস করছে মানসিক রোগ। আর এই সমস্যার মোকাবিলা করতেই বার হাল ধরলেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে তিনি লেখেন, ‘তোমাদের সব রকম মনোকষ্টে, হতাশায়, মনের জোর হারানো একাকীত্বের সুরাহা করতে চাই। কথা বলো মনোবিদ ও বিশেষজ্ঞদের সঙ্গে। কোন খরচ দিতে হবে না। তার জন্য আমি আছি, আমার বন্ধু রাহুল দাশগুপ্ত আর ‘সহায়তা’ আছে। কল করো: 18002039865।

ঋতাভরীর প্রিয় বন্ধু দুবাইবাসী রাহুলের কথা কমবেশী অনেকেই জানেন। নায়িকার যে কোনো সমাজসেবামূলক কাজেই পাশে থাকতে দেখা যায় রাহুলকে। এবারও তার ব্যতিক্রম হল না। নায়িকা চান, অন্ধকার এই টানেলের থেকে বেরিয়ে এসে পৃথিবীটা আরো একটু সুন্দর হয়ে উঠুক।

ঘরে আটকে থেকে অনেকেই আজ মানসিকভাবে বিপর্যস্ত। এই সময়টা কাটিয়ে ফের সুস্থ জীবনে ফেরা আবশ্যক। আর সে জন্যই তিনি এই নতুন কাজ শুরু করতে চলেছেন। যেখানে টোল ফ্রি নম্বরে ফোন করে যে কেউ মনোবিদের সঙ্গে কথা বলতে পারবেন। তাও আবার সম্পূর্ণ বিনামূল্যে।

টেলিভিশনের মেগা ধারাবাহিক দিয়ে ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু হয়েছিল ঋতাভরী চক্রবর্তীর। বর্তমানে টলিউডের গণ্ডী পেরিয়ে বলিউডেও সফল তিনি। এখানেই শেষ নয়। একটি স্বেচ্ছেসেবী সংস্থাও চালান ঋতাভরী। বহু অনাথ ছেলেমেয়ের কাছে তিনিই তাদের মা। অভিনয়ের পাশাপাশি তাদের নিয়েও অনেকটা সময় কাটে ঋতাভরীর।

x

Check Also

সিপিডি

সামাজিক নিরাপত্তা কর্মসূচিতে বাজেটে ৩ শুভঙ্করের ফাঁকি: দেবপ্রিয় ভট্টাচার্য

এমএনএ অর্থনীতি ডেস্কঃ আগামী অর্থবছরের বাজেটে সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচিতে সেন্টার ফর পলিসি ডায়লগের (সিপিডি) ...

Scroll Up