Don't Miss
Home / জন্মদিন / সেলিব্রেটি / ফোয়াদ নাসের বাবু হার্ট অ্যাটাক করে হাসপাতালে

ফোয়াদ নাসের বাবু হার্ট অ্যাটাক করে হাসপাতালে

এমএনএ বিনোদন ডেস্ক : ফিডব্যাক ব্যান্ডের প্রধান ফোয়াদ নাসের বাবু গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। শুক্রবার (৮ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে নিজ বাসায় হার্ট অ্যাটাক করেন এ নন্দিত সংগীত। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়।

রাত সাড়ে ১১টার দিকে ফোয়াদ নাসের বাবু নিজ বাসায় হার্ট অ্যাটাক করেন। এরপর রাত সাড়ে ১২টার দিকে তাকে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ চক্রবর্তী গণমাধ্যমকে জানান, বরেণ্য এ সংগীতজ্ঞ ম্যাসিভ হার্ট অ্যাটাক করেন। রাত সাড়ে ১২টার দিকে গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। হাসপাতালের কার্ডিয়াক বিভাগ তার অবস্থার উন্নতির জন্য কাজ করে যাচ্ছে।

এই চিকিৎসক বলেন, ম্যাসিভ হার্ট অ্যাটাক এটা। রোগীকে সময়মতো আনতে অনেক সময় নিয়েছেন সংশ্লিষ্টরা। উনার হার্টে তো ব্লক আছেই। তবে কি পরিমাণ, সেটাও দেখছি। সেটি দেখার পরেই আমরা রিং পরানোর ব্যবস্থা নেব। এবং সেটা এই রাতেই। এখানে বিলম্ব করার আর সুযোগ নেই। বাকিটা সৃষ্টিকর্তার ইচ্ছা।

দেশের অন্যতম পুরনো ও সফল ব্যান্ড ফিডব্যাকের প্রতিষ্ঠাতা সদস্য ফোয়াদ নাসের বাবু। তিনি এখনও এ দলটিকে টিকিয়ে রেখেছেন তার অসাধারণ সুর, সংগীত ও নেতৃত্বে। এ নন্দিত সংগীত ব্যক্তিত্ব ব্যান্ড পরিচালনার পাশাপাশি স্বাধীন সংগীত পরিচালক হিসেবে টানা ৫ দশক কাজ করে চলেছেন জিজ্ঞেল, নাটক, অডিও ও চলচ্চিত্রে।

x

Check Also

চলতি বছরেই দেশে ৫জি সংযোগ স্থাপনের বিষয়ে আশাবাদ

এমএনএ বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : বাংলাদেশে টেলিযোগাযোগ ক্ষেত্রে চলছে ৪জি নেটওয়ার্ক। ৫জি কবে আসবে ...

Scroll Up