Don't Miss
Home / এই দেশ / চট্টগ্রামে দুর্ঘটনায় ন্যাপ মহাপরিচালক নিহত

চট্টগ্রামে দুর্ঘটনায় ন্যাপ মহাপরিচালক নিহত

চট্টগ্রাম জেলা প্রতিনিধি : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় এক সড়ক দুর্ঘটনায় ন্যাশনাল একাডেমি ফর প্রাইমারি এডুকেশনের (ন্যাপ) মহাপরিচালক মো. ফজলুর রহমান (৫৫) নিহত হয়েছেন।

আজ শনিবার সকাল সাড়ে ছয়টার দিকে উপজেলার জুবলী স্কুলসংলগ্ন এলাকায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন।

আহতরা হলেন, চট্টগ্রাম পিটিআইর (প্রাইমারি টিচার ট্রেইনিং ইন্সটিটিউট) সুপারিনটেনডেন্ট রফিকুল ইসলাম তালুকদার (৪৫), তাঁর স্ত্রী পটিয়া পিটিআইর সুপারিনটেনডেন্ট মুশফিকা বিনতে সুলতান (৩৮), পিটিআইর পিয়ন সাইফুল ইসলাম (৩০), উচ্চমান সহকারী অনীল (৬০) এবং মাইক্রোবাসের চালক আলী হোসেন (৩৩)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চট্টগ্রাম থেকে ন্যাশনাল একাডেমি ফর প্রাইমারি এডুকেশনের (ন্যাপ) একটি মাইক্রোবাস খাগড়াছড়ি যাচ্ছিল। ফটিকছড়ির জুবলী স্কুল এলাকায় একটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসের ছয়জন আরোহী আহত হন।

মুমূর্ষু অবস্থায় ফজলুর রহমানসহ আহত ব্যক্তিদের প্রথমে নাজিরহাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হয়। পরে স্থানীয়রা তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা ফজলুর রহমানকে মৃত ঘোষণা করেন। অন্যরা সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চমেক) পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ জহির জানান, সকালে দুর্ঘটনার পর স্থানীয়রা ফজলুল রহমানকে হাসপাতালে নিয়ে আসেন। তবে এখানে আসার আগেই তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। আহত ব্যক্তিদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ফজলুর রহমানের বাড়ি ময়মনসিংহ শহরের কালিবাড়ী রোড এলাকায়। তিনি বিসিএস (প্রশাসন) ক্যাডারের ১৯৮২ (স্পেশাল) ব্যাচের একজন সদস্য।

ফজলুর রহমান যুগ্ম সচিব ছিলেন। ২০১৫ সালের ১৯ জানুয়ারি তিনি জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমি (ন্যাপ), ময়মনসিংহ’র মহাপরিচালক পদে যোগদান করেন।

এছাড়া ফজলুর রহমান উপজেলা ম্যাজিস্ট্রেট, থানা নির্বাহী অফিসার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও উন্নয়ন), মেরিন সেফটি অফিসার ও স্পেশাল ম্যাজিস্ট্রেট, উপ-সচিব ও ডিআইজি (প্রিজন্স) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

x

Check Also

নবীনগর উপজেলার

নবীনগরে একাধিক পুজামন্ডপ পরিদর্শন করলেন এলজিইডি-র তত্ত্বাবধায়ক প্রকৌশলী বিপুল বণিক

এমএনএ জাতীয় ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার একাধিক পুজামণ্ডপ পরিদর্শন করলেন এলজিইডি-র তত্ত্বাবধায়ক প্রকৌশলী বিপুল ...