Don't Miss
Home / হোম স্লাইডার / দীপিকার সিনেমাকে পর্নোগ্রাফি বললেন কঙ্গনা
ঠোঁটকাটা স্বভাবের জন্য থাকেন আলোচনায়। সম্প্র

দীপিকার সিনেমাকে পর্নোগ্রাফি বললেন কঙ্গনা

এমএনএ বিনোদন ডেস্ক : বলিউডের স্পষ্টভাষী অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। অভিনয় ছাড়াও তার ঠোঁটকাটা স্বভাবের জন্য থাকেন আলোচনায়। সম্প্রতি এই অভিনেত্রী দীপিকার সিনেমা নিয়ে কটাক্ষ করলেন।দীপিকার সিনেমা গেহরাইয়া নিয়ে বিতর্ক চলছেই। কারও মতে, যৌনদৃশ্যে ঠাসা এই সিনেমা, আবার কেউ কেউ বলছেন সিনেমার গভীরতা মাপার বোধ না তৈরি হওয়ার কারণেই এ হেন মন্তব্য।এরইমধ্যে দীপিকা পাড়ুকোনের সদ্য মুক্তিপ্রাপ্ত ওই সিনেমাকে কটাক্ষ করেছেন কঙ্গনা রানাওয়াত। শুধু তাই নয়, পর্নোগ্রাফি বলেও ওই সিনেমাকে নিয়ে মন্তব্য তার।

কঙ্গনা তার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক লম্বা স্টোরি দিয়েছেন। জনপ্রিয় গান ‘চাঁদ সি মেহবুবা হো মেরি’র এক ভিডিও ক্লিপিং শেয়ার করে ওই গানের উদ্দেশে তিনি লেখেন, ‘আমি নতুন যুগের মানুষ। কিন্তু এই রোম্যান্স আমি বুঝি। কিন্তু শহুরে সিনেমার নামে বস্তাপচা জিনিস বিক্রি করবেন না। খারাপ সিনেমা খারাপ সিনেমাই হয়। দেহ প্রদর্শন অথবা পর্নোগ্রাফিই তাকে বাঁচাতে পারে না। এর মধ্যে কোনও গেহরাইয়াই (গভীরতা) নেই।’ দীপিকার সিনেমাকে উদ্দেশ্য করে যে এ কথা বলেছেন কঙ্গনা, তা বোধহয় বলার অপেক্ষা রাখে না।

মুক্তির আগে থেকে চর্চায় ছিল নেটপাড়ায় দীপিকার এই সিনেমা। এ নিয়ে সরব কঙ্গনাও। কিছু দিন আগে এই সিনেমার প্রচারে দীপিকার পোশাক নিয়ে এক নিন্দনীয় মন্তব্য করেন সোশ্যাল ইনফ্লুয়েন্সার ফ্রেডি। তিনি লেখেন, ‘বলিউডের নিউটন সূত্র-গেহরাইয়ার মুক্তির তারিখ যত এগুবে ততই জামার মাপও কমতে শুরু করবে।’
ফ্রেডি ওই মন্তব্য করার পরেই সোশ্যাল মিডিয়ায় ওঠে নিন্দার ঝড়। পরে পাল্টা জবাব দেন দীপিকাও। এই পুরো ব্যাপারটি কঙ্গনা কীভাবে দেখেন সম্প্রতি ভারতীয় এক সাংবাদিক কঙ্গনাকে প্রশ্ন করেছিল। প্রশ্ন করতেই রেগে গিয়েছিলেন কঙ্গনা।

এই অভিনেত্রী সে সময় বলেছিলেন, ‘যারা নিজেদের হয়ে কথা বলতে পারে না আমি তাদের পক্ষে কথা বলতে এসেছি। দীপিকা নিজেকে ভালোভাবেই ডিফেন্ড করতে পারে। ওর সেই জায়গা রয়েছে, রয়েছে প্ল্যাটফর্মও। ওর সিনেমা প্রোমোট করা আমার পক্ষে সম্ভব নয়।’

x

Check Also

শের-ই-বাংলা

বাংলার অবিসংবাদিত নেতা শের-ই-বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকী আজ

এমএনএ ফিচার ডেস্কঃ বাংলার অবিসংবাদিত নেতা শের-ই-বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকী আজ। শেরে ...