Don't Miss
Home / হোম স্লাইডার / নিপুণকে সাধারণ সম্পাদক ঘোষণার সিদ্ধান্ত স্থগিত
খান এবং নিপুণ আক্তারের লড়াইয়ে এখন সরগ

নিপুণকে সাধারণ সম্পাদক ঘোষণার সিদ্ধান্ত স্থগিত

এমএনএ বিনোদন ডেস্ক : চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে জটিলতার অবসান হয়েও হয়নি। একদিকে নিপুণ শপথ নিয়েছেন, অন্যদিকে জায়েদ খান আইনি লড়াইয়ের প্রস্তুতি নিয়েছেন।সোমবার (৭ জানুয়ারি) দুপুরে জানা গেল, জায়েদ খানের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত স্থগিত করেছেন হাইকোর্ট। পাশাপাশি নিপুণকে সাধারণ সম্পাদক ঘোষণার সিদ্ধান্ত স্থগিত করা হয়েছে।

আপিল বোর্ডের সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করেছিলেন জায়েদ খান। তার আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি করেন বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ। এরপর আদালত ওই আদেশ দেন। এর সঙ্গে জায়েদ খানের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত কেন অবৈধ হবে না, তা জানতে চেয়ে এক সপ্তাহের রুল জারি করেছেন আদালত।

এদিকে শপথ গ্রহণের পর সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন নিপুণ আক্তার। এক প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন, ‘আমি রেডি, আপনারা আমাকে যেভাবে এগিয়েছেন, আমি সবকিছুর জন্য প্রস্তুত। আপনারা দোয়া করবেন। উনার (জায়েদ খান) জন্য শুভ কামনা।’

এর আগে শনিবার (৫ জানুয়ারি) নিপুণকে জয়ী ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এ অভিনেতা সময় সংবাদকে বলেছিলেন, ‘পুরাটাই হাস্যকর। তারা কোনো নিয়মকানুন মানে নাই। এ রায় ঘোষণার অধিকার তো আপিল বোর্ডের নেই। নিজেরা নিজেদের মতো যা ইচ্ছা করছে, রায় ঘোষণা করছে, প্রার্থিতা ঘোষণা করে দিচ্ছে যা তা অবস্থা। আমি তাদের আইনি নোটিশ দিয়েছি। এবার তাদের আইনি ব্যবস্থাও নেব।’

এদিকে রোববার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা পৌনে ৬টায় এফডিসিতে উন্মুক্ত প্রাঙ্গণে ইলিয়াস কাঞ্চনকে শপথ পাঠ করিয়েছেন সংগঠনটির প্রাক্তন সভাপতি মিশা সওদাগর। এরপর নিয়ম অনুযায়ী সমিতির অন্যান্য নির্বাচিত নেতাদের শপথ পাঠ করিয়েছেন ইলিয়াস কাঞ্চন। সাধারণ সম্পাদক পদে শপথ নিয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

x

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

জাতির পিতাকে হত্যার পর সমস্ত অর্জন নষ্ট করে দেয়া হয়ঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এমএনএ জাতীয় ডেস্কঃ জাতির পিতাকে হত্যা করার পরে এদেশে সমস্ত অর্জনগুলো একে একে নষ্ট করে ...