Don't Miss
Home / রাজনীতি / নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ
পুলিশের সঙ্গে সংঘর্ষের

নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ

এমএনএ রাজনীতি ডেস্ক : রাজধানীর নয়াপল্টনে বিএনপির ‘শান্তি সমাবেশের’ কর্মসূচির পর পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় পল্টন থানায় একটি মামলা হয়েছে। মামলায় বিএনপি ও ছাত্রদলের দেড় হাজার অজ্ঞাত নেতাকর্মীকে আসামি করা হয়েছে।আজ বুধবার (২৭ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেন পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন মিয়া।

তিনি বলেন, পুলিশের ওপর হামলা, সরকারি কাজে বাধা ও অবৈধ সমাবেশের অভিযোগে পুলিশ বাদী হয়ে এ মামলা করে। মামলায় অজ্ঞাত দেড় হাজার নেতাকর্মীকে আসামি করা হয়। এখন পর্যন্ত ৫০ জনকে গ্রেফতার দেখানো হয়েছে। তাদের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হবে।

এর আগে মঙ্গলবার (২৬ অক্টোবর) সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সম্প্রীতি মিছিলের আয়োজন করে বিএনপি। এসময় ট্রাকের ওপর অস্থায়ী মঞ্চ বানিয়ে দলটির জ্যেষ্ঠ নেতারা বক্তব্য দেন। সমাবেশ শেষে নেতাকর্মীরা মিছিল নিয়ে বের হলে নয়াপল্টনে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়।প্রত্যক্ষদর্শীরা জানান, এ সময় কয়েকজন আহত হন। আর কয়েকজনকে আটক করে নিয়ে যায় পুলিশ।তখন পল্টন মডেল থানার ওসি জানিয়েছিলেন, সংঘর্ষের ঘটনায় প্রাথমিকভাবে ঘটনাস্থল থেকে ৩০ জনের বেশি বিএনপি নেতাকর্মীকে আটক করা হয়।

x

Check Also

শের-ই-বাংলা

বাংলার অবিসংবাদিত নেতা শের-ই-বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকী আজ

এমএনএ ফিচার ডেস্কঃ বাংলার অবিসংবাদিত নেতা শের-ই-বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকী আজ। শেরে ...