Don't Miss
Home / জাতীয় / সরকার / মুশফিক-সাকিবকে প্রধানমন্ত্রীর ফোন

মুশফিক-সাকিবকে প্রধানমন্ত্রীর ফোন

এমএনএ স্পোর্টস ডেস্ক : শততম টেস্টে জয়ী হওয়ায় মুশফিক-সাকিবকে ফোন করে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঐতিহাসিক এ জয়ের পরপরই প্রধানমন্ত্রী বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কর্মকর্তাসহ সবাইকে এ অভিনন্দন জানান তিনি।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের একথা জানিয়েছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিম এবং ম্যান অব দ্যা সিরিজ সাকিব আল হাসানের সঙ্গে টেলিফোনে কথা বলেছেন।

ইহসানুল করিম জানান, শেখ হাসিনা ‘জয়বাংলা’ বলে তাদেরকে অভিনন্দন জানান এবং বাংলাদেশ ক্রিকেট দলের অব্যাহত সাফল্যের জন্য দোয়া করেন।

প্রেস সচিব জানান, প্রধানমন্ত্রী বলেন- এই অর্জন ধরে রাখতে আমি তোমাদের জন্য দোয়া করছি। তোমরা ইতিহাস সৃষ্টি করেছ, তোমাদের প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি।

বাংলাদেশ দলকে আরো অভিনন্দন জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপারসন ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সংসদ সচিবালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, স্পিকার শিরীন শারমিন চৌধুরী অভিনন্দন বার্তায় বলেছেন, বিশ্ব ক্রিকেটে উদীয়মান শক্তি হিসেবে আবির্ভূত হয়েছে বাংলাদেশ। সবচেয়ে কম সময়ে শততম টেস্ট খেলে বাংলাদেশ ক্রিকেট দল অনন্য নজির সৃষ্টি করেছে। বাংলাদেশ ক্রিকেট দলের শততম ম্যাচে জয়লাভ ভবিষ্যতে আরো বড় সাফল্য বয়ে আনতে অনুপ্রেরণা যোগাবে।

নিজেদের শততম টেস্ট ম্যাচ জিতে ইতিহাস সৃষ্টি করে বাংলাদেশ দল। কলোম্বোর পি সারা স্টেডিয়ামে দারুণ খেলে স্বাগতিকদের বিরুদ্ধে চার উইকেটের জয় তুলে নেয় বাংলাদেশ। এ জয়ের ফলে টেস্ট সিরিজে সমতা অানে সফরকারীরা।

আজ রবিবার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল কলম্বোর পি সারা ওভাল ষ্টেডিয়ামে স্বাগতিক শ্রীলংকাকে ৪ উইকেটে পরাজিত করে শততম টেস্ট জয়ের গৌরব অর্জন করে।

x

Check Also

ব্যাংকের লাভ-ক্ষতির হিসাব তৈরির সুুযোগ জুন পর্যন্ত বাড়লো

এমএনএ অর্থনীতি রিপোর্ট : করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ ছুটি ঘোষণার কারণে বার্ষিক আর্থিক লাভ-ক্ষতির ...