Don't Miss
Home / হোম স্লাইডার / সমর্থকদের তোপের মুখে এমবাপ্পে
কিলিয়ান এমবাপ্পের

সমর্থকদের তোপের মুখে এমবাপ্পে

এমএনএ খেলাধুলা ডেস্ক : লিওনেল মেসি এসেছেন প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি)। আর ওই দিকে কিলিয়ান এমবাপ্পের প্যারিস ছাড়ার গুঞ্জনের পালে হাওয়া লাগতে শুরু করেছে। ফরাসি ফরোয়ার্ড নাকি পিএসজির সাথে চুক্তি নবায়ন করতে রাজি নন! আর তাই পিএসজি সমর্থকদের তোপের মুখে ফরাসি এই ফুটবলার।
তবে ম্যাচেও গোল করেও সমর্থকদের মন ভরাতে পারেননি। ম্যাচের প্রায় পুরোটা সময় এমবাপ্পেকে দুয়ো দিয়েছেন পিএসজির সমর্থকেরা।লিওনেল মেসি পিএসজিতে যোগ দেওয়ার পর এমবাপ্পে মনে করছেন, মেসি আসার কারণে তিনি ছায়ায় পড়ে যাবেন। নিজেকে সঠিকভাবে মেলে ধরতে পারবেন না। এ কারণে পিএসজির সঙ্গে নতুন চুক্তিতেও জড়াচ্ছেন না আর।লিওনেল মেসি, নেইমার জুনিয়র, কিলিয়ান এমবাপ্পে। একই দলে তিন জায়ান্টের মহামিলন। এই মুহূর্তে বিশ্বসেরা আক্রমণভাগ বলা যায় নিঃসন্দেহে। লিওনেল মেসি চুক্তিবদ্ধ হওয়ার পর চোখ বন্ধ করেই বলে দেওয়া যায় সেরা আক্রমণভাগ পিএসজির। শুধু আক্রমণভাগই নয় মিডফিল্ড, ডিফেন্স লাইন ও গোলকিপিং পজিশন মিলিয়ে বিশ্বসেরা দল এখন প্যারিসিয়ানদের।

পিএসজির সঙ্গে যদিও তার চুক্তির মেয়াদ শেষ হবে চলতি মৌসুম শেষ হলেই। তবে এই তারকা চলতি মৌসুমেই দল ছাড়তে পারেন বলে যে গুঞ্জন ছড়িয়েছে তা উড়িয়ে দিয়েছেন প্যারিস সেইন্ট জার্মেই‌’র স্বত্বাধিকারী নাসেল আল খেলাইফি। তিনি বলেন, ‘মেসি আসার পর পিএসজি ছাড়ার আর কোনো কারণ নেই এমবাপ্পের। তবে সে যদি চলেই যায়, তাহলে রোনালদোকে দলে ভেড়াতে চেষ্টা করবে পারসিয়ানরা।’
নাসের আল খেলাইফি আরও বলেন, ‌’মেসি চলে আসার পর, আমাদের স্কোয়াড এখন বিশ্বসেরা। এই দল ছেড়ে এমবাপ্পের চলে যাওয়ার কোনো কারণ নেই। তবে যদি কোনো কারণে সে চলে যেতে চায়, আমরা সেটা নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেব। সেক্ষেত্রে আমার টার্গেট থাকবে রোনালদোকে নিয়ে আসা। আমি বিশ্বসেরাদের এক কাতারে নিয়ে আসতে চাই।‌’

এর আগে নেচে গেয়ে বরণ করে নেন মেসিকে। স্বপ্নের তারকাকে এক নজর দেখতে পেয়েই বুক ভরে ওঠে আনন্দে। করোনার ভয়কে জয় করে অনেকে আবার ছুটে যান স্বপ্নের তারকাকে একটু ছয়ে দেখার আশায়। চোখের সামনে প্রিয় তারকাকে দেখতে পেয়েও যেন বিশ্বাস করতে পারছিলেন না সমর্থকরা।

জানা গেছে, রিয়াল মাদ্রিদের নজর রয়েছে এমবাপ্পের ওপর। সেও নাকি চায় রিয়ালে গিয়ে যোগ দিতে। কিন্তু নতুন খবর হলো, এমবাপ্পেকে কিনতে চায় ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লিভারপুলও। শুধু কিনতে চায় বলে বসেও রয়নি তারা। ক্লাবটির ম্যানেজার ইয়ুর্গেন ক্লপ ১২০ মিলিয়ন ইউরো যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১২০০ কোটি টাকার প্রস্তাব দিয়েছেন এমবাপ্পেকে কেনার জন্য।

রিয়াল মাদ্রিদও কিন্তু একই প্রস্তাব দিয়ে রেখেছে এমবাপ্পের জন্য। ফরাসি সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদন বলছে, রিয়ালও এই ফরাসি ফুটবলারকে কিনতে চায় ১২০ মিলিয়ন ইউরো দিয়ে। তাহলে কেন এমবাপ্পে লিভারপুলে আসবেন?
এ নিয়ে লিভারপুল তাদের ওয়েবসাইটে জানাচ্ছে, এমবাপ্পের একটা ইচ্ছা রয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগে এসে খেলার। এ কারণেই তারা এই প্রস্তাব দিয়েছে। এছাড়া রিয়াল মাদ্রিদের আর্থিক অবস্থা খুব একটা ভালো না। এ কারণে লিভারপুল সুযোগটা নিতে চাচ্ছে।
x

Check Also

শের-ই-বাংলা

বাংলার অবিসংবাদিত নেতা শের-ই-বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকী আজ

এমএনএ ফিচার ডেস্কঃ বাংলার অবিসংবাদিত নেতা শের-ই-বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকী আজ। শেরে ...