Don't Miss
Home / হোম স্লাইডার / অভিনেত্রী ববির আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সেরার পুরস্কার লাভ
ইয়ামিন হক ববির

অভিনেত্রী ববির আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সেরার পুরস্কার লাভ

এমএনএ বিনোদন ডেস্কঃ আবেদনময়ী চিত্রনায়িকা ইয়ামিন হক ববির ক্যারিয়ারে আরও একটি পালক যুক্ত হলো। সাউথ এশিয়া ফোরাম ফর আর্টস অ্যান্ড ক্রিয়েটিভ হ্যারিটেজ নিবেদিত দক্ষিণ এশিয়ার প্রথম সীমান্তহীন ডিজিটাল চলচ্চিত্র উৎসব ‘ইন্দুস ভ্যালি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

উৎসবে অংশ নেয় এই নায়িকার অভিনীত ও প্রযোজিত চলচ্চিত্র বিজলি। আর এই ছবির জন্য বেষ্ট অ্যাকট্রেস ইন ডায়নামিক রোল পুরস্কার জিতে নিলেন ববি।

এই প্রাপ্তি নিয়ে ববি আরটিভি নিউজকে ববি বলেন, এমন একটি আয়োজনে আমার এই পুরস্কারপ্রাপ্তি ভীষণ আনন্দের। বিজলি ছবিটি প্রযোজনা করার সময় আমরা চেষ্টা করেছি দেশের বাইরে যেমন সুপারহিরো ছবিগুলো হয় তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতার মতো একটি কাজ করতে। উৎসবে এই পুরস্কার প্রাপ্তি বলে দেয় হ্যাঁ আমরা কিছুটা হলেও পেরেছি।
সম্প্রতি ববি করোনায় আক্রান্ত হয়েছিলেন। টানা একমাস বিশ্রামে থাকার পর সুস্থ হন এই নায়িকা। মাঝে নতুন চলচ্চিত্রে কাজের কথা বলেছিলেন তিনি। তবে করোনা থেকে মুক্তি পেলেও তার রেশ শরীরে বয়ে বেড়াচ্ছেন ববি। তিনি বলেন, শারীরিক দুর্বলতা কাজ করছে খুব। একটু বাইরে গেলেই যেন হাঁপিয়ে যাচ্ছি।

তবে হাল ছাড়তে নারাজ ববি। পুরোদমে প্রস্তুতি নিচ্ছেন ডিসেম্বরের নতুন একটি ছবির শুটিং-এর জন্য। এছাড়া নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারেও ছবি করবেন বলে জানান তিনি।

x

Check Also

পেনশনার

ঊর্ধ্বসীমা বাড়ছে পেনশনার সঞ্চয়পত্রে বিনিয়োগে

এমএনএ অর্থনীতি ডেস্কঃ ২০১৫ সালে নতুন পে স্কেল প্রদানের মাধ্যমে সরকারি চাকরিজীবীদের বেতন প্রায় দ্বিগুণ ...

Scroll Up
%d bloggers like this: