Don't Miss
Home / হোম স্লাইডার / আজ শনিবার (০৫ ডিসেম্বর, ২০২০) আপনার দিনটি কেমন যাবে?
মঙ্গলবার

আজ শনিবার (০৫ ডিসেম্বর, ২০২০) আপনার দিনটি কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্কঃ আজ শনিবার – ০৫ ডিসেম্বর, ২০২০। আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বোধনের শক্তির কারক গ্রহ বুধ, পরমযোগী গ্রহ শনি ও কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। প্রেমিকযুগল সাবধানে চলাচল করুন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন কাউকেই কাছে পাওয়া কঠিন হবে। পরিবারের কোনো বয়স্ক রোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটবে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুকে নিয়ে হাসপাতালে যেতে হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্মের সুনাম যশ বাড়তি দায়িত্ব ও পদোন্নতির পথ সুগম করবে। অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতায় অচল ব্যবসা চাঙ্গা করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের মন ফেসবুকে আকৃষ্ট থাকবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। নিজের মন স্বপ্নের দিকে ধাবিত হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা ভারী হয়ে থাকবে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গৃহবাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। শত্রু ও বিরোধীপক্ষ লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আটকে থাকা কাজ সচল করবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভফল প্রদান করবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা শ্রেয় হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ধন উপার্জনের সব পথ খুলে যাবে। অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রুরা পরাস্ত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

x

Check Also

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন শনিবার বিকেলে

এমএনএ বিনোদন ডেস্ক :  শুরু হচ্ছে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ১৯তম আসর। শনিবার (১৬ জানুয়ারি) ...

Scroll Up
%d bloggers like this: