Don't Miss
Home / হোম স্লাইডার / আজ শনিবার (১০ অক্টোবর, ২০২০) আপনার দিনটি কেমন যাবে?
শনিবার

আজ শনিবার (১০ অক্টোবর, ২০২০) আপনার দিনটি কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক: আজ ১০ অক্টোবর, ২০২০ – শনিবার। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস :

মেষ – Aries (২১ মার্চ – ২০ এপ্রিল)
শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।
আজ মেষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নে ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা নিন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। প্রেমযোগ ক্ষীণ। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩।

বৃষ – Taurus (২১ এপ্রিল – ২১ মে)
শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা : ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
বৃষ রাশির জাতক-জাতিকার চাকরি সংক্রান্ত পরীক্ষায় সফলতা আসতে পারে। কোনো বিষয়ে নিজের সিদ্ধান্ত সবার কাছে প্রকাশ করুন। যেকোনো ধরনের ভুল-বোঝাবুঝি আলোচনার মাধ্যমে মিটিয়ে নিন। পড়াশোনায় আনন্দ পাবেন। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন।প্রেমযোগ শুভ। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫।

মিথুন – Gemini (২২ মে – ২১ জুন)
শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা : ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
মিথুন রাশির জাতক-জাতিকার ভাগ্য উন্নতির সুযোগ আসতে পারে। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। ব্যয় কিছুটা বৃদ্ধি পেতে পারে। শরীর ভালো থাকতে পারে। সবার প্রতি সদাচরণ করুন। প্রেমযোগ শুভ। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯।

কর্কট – Cancer (২২ জুন – ২২ জুলাই)
শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা : ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।
আজ কর্কটের জাতক-জাতিকার দিনটি কিছুটা ঝামেলার। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা নিতে পারেন। সাংগঠনিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। অকারণ ব্যয় পরিহার করুন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। প্রেমযোগ ক্ষীণ। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১২।

সিংহ – Leo (২৩ জুলাই – ২৩ আগস্ট)
শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।
আজ সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা অব্যাহত রাখুন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ চালিয়ে যান। প্রেমযোগ শুভ। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬।

কন্যা – Virgo (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা : ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
আজ কন্যার জাতক-জাতিকার ঝামেলায় কাটবে। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বোধ করতে পারেন। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের মন জুগিয়ে চলার চেষ্টা করুন। কোনো আশা পূরণ হতে পারে। প্রেমযোগ শুভ। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা : ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরা–পান্না।
আজ তুলা রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন। রিপুকে সংযত রাখুন। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। শরীর ভালো যাবে না। প্রেমযোগ ক্ষীণ। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৯।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা : ১, ২, ৩, ৯, ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।
বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের প্রত্যাশা পূরণ হবে। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। রিপুকে সংযত রাখুন। কোনো অপবাদ রটার আশঙ্কা আছে। প্রেমযোগ নেই। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬।

ধনু – Sagittarius (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
ধনু রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতাও করতে পারে। অন্যের প্রতি সদাচরণ করুন। প্রেমযোগ শুভ। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৯।

মকর – Capricon (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা : ৮, ৯, ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।
মকর রাশির জাতক-জাতিকার বাড়ীতে আত্মীয় কুটুম্ব আগমনের যোগ রয়েছে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কোনো প্রকার মতানৈক্যে না জড়ালে ভালো করবেন। শরীর অসুস্থ হতে পারে। প্রেমযোগ শুভ। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা : ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।
কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। অপ্রত্যাশিত প্রাপ্তিযোগ আছে। মন ভালো থাকবে। সন্তানের কোনো আচরণ চিন্তার কারণ হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ। প্রেমযোগ নেই। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১০।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা : ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।
দিনটি মীন রাশির জাতক-জাতিকার দিনটি কিছুটা ব্যয় বহুল থাকবে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। শরীর হঠাৎ অসুস্থ হতে পারে। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। প্রেমযোগ নেই। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১১।

বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহ–নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

কেন্দ্রীয় ব্যাংক

কেন্দ্রীয় ব্যাংক ভোক্তা ঋণে প্রভিশন কমালো

এমএনএ শিল্প ও বাণিজ্য ডেস্কঃ ভোক্তা ঋণের বিপরীতে সাধারণ নিরাপত্তা সঞ্চিতি বা ‘প্রভিশন’ সংরক্ষণের হার ...

Scroll Up
%d bloggers like this: