Don't Miss
Home / রাশিফল / আজকের রাশিফল / আজ সোমবারের দিনটি আপনার কেমন যাবে?

আজ সোমবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ২৫ নভেম্বর ২০১৯, সোমবার। নতুন সূর্যালোকে আজ সোমবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।

নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা–জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি।

অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান–তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

প্রেম নিয়ে কোনো কাছের মানুষকে মন খুলে কথা বললে সমস্যা বাড়তে পারে। জাতিকারা পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ত থাকতে পারেন। নতুন বাসগৃহ অথবা জমি কেনার সম্ভাবনা রয়েছে। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১৯, শুভ রং সাদা। আজকে সবকিছু ভালোর জন্য গাড়ি চালকেরা গাড়িতে সিঁদুর ও তেল দিয়ে সামনের দিকে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)

শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।

মেষ রাশির জাতক-জাতিকার দিনটি ব্যস্ততায় কাটবে। সন্তানের পড়াশোনা নিয়ে ব্যস্ত হতে পারেন। বিদ্যার্থীদের পরীক্ষার চাপ বৃদ্ধি পাবে। রোমান্টিক বিষয়ে তৃতীয় কোনো ব্যক্তির হস্তক্ষেপের কারণে ঝামেলা হতে পারে। সৃজনশীল পেশাজীবীরা ভালো সুযোগ পেয়ে যাবেন। শিল্পকলার সাথে জড়িতদের আশানুরুপ রোজগারের যোগ রয়েছে। আপনার আজকের দিনটা শুভাশুভ মিশ্রিত। পায়ের কোন চোটে আঘাত সামলে চলুন। লৌকিকতার কারণে অর্থ ব্যায়ের যোগ রয়েছে। কোন রকম লগ্নি থেকে আজ দূরে থাকাই ভাল। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং লাল, শুভ সংখ্যা ৩।

বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)

শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা :, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। পারিবারিক ক্ষেত্রে আপনার প্রত্যাশা পূরণে বার বার বাধা আসবে। কোনো আত্মীয়র ষড়যন্ত্রের শিকার হতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। ভূমি স্থাবর ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে ঝামেলা দেখা দেবে। যানবাহন মেরামতে ঝামেলা কমে আসবে। আসবাবপত্র বা গৃহে সংস্কারে কিছু অর্থ ব্যয়ের যোগ। আপনার আজকের দিনটা মধ্যম। কান বা গলার কোন ব্যথায় ভুগতে হতে পারে। উদাসীনতার কারণে কোন কাজেই উৎসাহ আসবে না। বাচ্চকে নিয়ে একটু চিন্তিত থাকবেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৬।

মিথুন – Gemini (২২ মে২১ জুন)

শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা :, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদেশ থেকে কোন ভালো সংবাদ পেতে পারেন। আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। স্বর্ণালঙ্কার ও বস্ত্র ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পেতে পারে। ছোট ভাই-বোনের বেকারত্বের অবসান আশা করা যায়। সাংবাদিক ও প্রকাশকদের নতুন কাজের সুযোগ হতে পারে। বিকাশ ও মানিএক্সেঞ্জ ব্যবসায়ীদের প্রত্যাশা পূরণের যোগ। আপনার আজকের দিনটা মধ্যম। হঠাৎ অসুস্থায় কোন শুভ যোগ হাত ছাড়া হতে পারে। আজকের দিনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়াই ভালো। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং হলুদ,শুভ সংখ্যা ৭।

কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)

শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা :, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।

কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। খুচরা ও পাইকারি ব্যবসা-বাণিজ্যে ভালো আয়ের সম্ভাবনা রয়েছে। খাদ্য ও পানিয়ের ডিলারদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বাড়িতে আত্মীয়র আগমনের যোগ। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। কনজুমার প্রডাক্ট বিক্রেতারা আজ সফল হবেন। আপনার আজকের দিনটা মধ্যম। হাড় বৃদ্ধির সমস্যায় ভুগতে হতে পারে। কর্মস্থানে আজ অপরকে অর্থ ধার দেবেন না। চাকরী সংক্রান্ত কর্মে কিছু সমস্যা আসতে পারে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সাদা,শুভ সংখ্যা ৩।

সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)

শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : , ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।

সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। আপনার ক্ষমতা ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বকেয়া টাকা আদায়ের সম্ভাবনা। পারিবারিক কোনো বিরোধের অবসান হতে পারে। জীবন সাথীর সাহায্য পাবেন। রাজনৈতিক কাজে অগ্রগতি হবে। জনসংযোগে লাভবান হবেন। ব্যবসায় নতুন বিনিয়োগ শুভ। আপনার আজকের দিনটা শুভ। ধৈর্য ও নিষ্ঠা সহকারে সকল সিদ্ধান্ত নিন। ব্যবসায়ীরা বাজারের গতিপ্রকৃতি দেখে তবে অর্থ বিনিয়োগ করুন। আইন ও অর্থনীতির বিদ্যার্থীরা ভাল সুযোগ পাবেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং নীল,শুভ সংখ্যা ১।

কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)

শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা :, , ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

কন্যার জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। দূরে কোথাও যাত্রার পরিকল্পনা করতে পারেন। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায় আয় রোজগার বাড়বে। উবার ও পাঠাওয়ের ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। প্রবাসীদের সময় ভালো যাবে। ভিসা বা আকামা সংক্রান্ত জটিলতার অবসান হতে পারে। গৃহস্থালী ও সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধির যোগ। আপনার আজকের দিনটি মধ্যম| ক্রনিক কোন রোগের প্রকোপ বাড়তে পারে। কর্মস্থলে আপনার সাংগঠনিক ক্ষমতাকে কাজে লাগান। হস্তশিল্পের নৈপুণ্যের সঙ্গে যুক্ত কর্মে সফলতা। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং ক্রিম,শুভ সংখ্যা ৮।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)

শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা :, , ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরাপান্না।

তুলা রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা-বাণিজ্যে বন্ধু বা বড় ভাই এর সাহায্য পেতে পারেন। ঠিকাদারী কাজে অগ্রগতি হবে। বন্ধুর কাছ থেকে কিছু অর্থ সাহায্য পেতে পারেন। চাকরিজীবী ও ব্যবসায়ীদের বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। কোনো মৌসুমী ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। আপনার আজকের দিনটা শুভ। শারীরিক সুস্থতা নির্দেশ করছে। বসের সঙ্গে কথা বলার সময় একটু সাবধানে কথা বলুন। ওষুধ,চা,পুস্তক বিষয়ক দ্রব্যের ব্যবসায়ে অর্থ বিনিয়োগে লাভবান হওয়ার যোগ। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং হলুদ,শুভ সংখ্যা ৫।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)

শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা :, , , , ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।

বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। আজ আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধির যোগ প্রবল। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার আনুকূল্যে নতুন দায়িত্ব পেতে পারেন। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করেও সফল হবে না। ব্যবসা-বাণিজ্যে কোনো রাজনৈতিক ব্যক্তির সাহায্য আশা করতে পারেন। সরকারি চাকুরেদের উচ্চাকাঙ্খা পূরণ হবার সম্ভাবনা প্রবল। আপনার আজকের দিনটা মধ্যম। মানসিক চঞ্চলতা একাকীত্ব কে বাড়িয়ে দেবে। পিতামাতার সঙ্গে সম্পত্তি ভাগাভাগি নি মতবিরোধ। স্টুডেন্টরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং লাল, শুভ সংখ্যা ২

ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)

শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা :, , ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

ধনু রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রার যোগ বলাবান। আমদানি-রপ্তানি বা বৈদেশীক পণ্যর ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক কোনো অনুষ্ঠানে কিছু অর্থ ও শ্রম দিয়ে সাহায্য করতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো করবেন। আপনার আজকের দিনটা মধ্যম। গলার টনসিল বাড়তে পারে। অতিরিক্ত দীর্ঘসূত্রতার কারণে বিদ্যার্থীরা কোন সিদ্ধান্তে অসতে পারবেন না। কর্মের কারণে ভ্রমণের সুযোগ পাবেন। প্রিয়জনের সাথে সকল মনোমালিন্য কাটিয়ে উঠুন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং বাদামি, শুভ সংখ্যা ৬।

মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)

শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা :, , ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।

মকর রাশির জাতক-জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ মামলা ও আইনগত জটিলতায় ভুগতে পারেন। কোনো মামলার রায় আপনার বিরুদ্ধে যেতে পারে। ব্যাংক ঋণ সংক্রান্ত জটিলতায় জড়িয়ে যাবেন। ব্যক্তিগত পাওনাদারের সাথে কোনো কারণে ভুল বোঝাবুঝি দেখা দেবে। কোনো পরিচিত জনের অসুস্থতার কারণে কিছু অর্থ সাহায্য করতে পারেন। আপনার আজকের দিনটা শুভাশুভ মিশ্রিত। নতুন কোন পরিকল্পনা বা সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আজকের দিনটা শুভ নয়। স্ত্রীর সঙ্গে কোন বিষয়েভুল বোঝাবুঝি হলে তা মিটিয়ে নিন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সাদা, শুভ সংখ্যা ৬।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)

শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা :, , , ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক যোগাযোগ বৃদ্ধি পাবে। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। জীবন সাথীর রহস্যজনক আচরণে কষ্ট পাবার সম্ভাবনা। ঝুকিপূর্ণ রহস্যজনক বাণিজ্যে ভালো আয় হতে পারে। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে অনাকাঙ্ক্ষিত বাধা-বিপত্তি দেখা দেবে। আপনার আজকের দিনটা শুভ। মানসিক স্থিরতার ওপর জোর রাখুন। ১০.৪৫ থেকে ১২.৫০ এর মধ্যে অর্থ বিনিয়োগ করুন। আজ ব্যাবসায়িক সাফল্যের যোগ আছে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সাদা, শুভ সংখ্যা ৩।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)

শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা :, , ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।

মীন রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে না। শরীর স্বাস্থ্য খারাপ হবার আশঙ্কা। কর্মস্থলে সহকর্মীদের দ্বারা ক্ষতির সম্মুখীন হতে পারেন। মূল্যবান কোনো ডকুমেন্ট হারিয়ে ফেলার আশঙ্কা রয়েছে। রহস্যজনক ভাইরাসে আপনার কম্পিউটার বা মোবাইল সফটওয়ার ক্রাশ করতে পারে। কাজের লোকের দ্বারা কিছু অর্থহানীর আশঙ্কা রয়েছে। আপনার আজকের দিনটি মধ্যম। কর্মক্ষেত্রে আপনার অভিনবত্বের ছাপ থাকবে। খাদ্যদ্রব্য ব্যবসায়ে অর্থ বিনিয়োগে লাভবান হওয়ার যোগ। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং হলুদ,শুভ সংখ্যা ২।

বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

আফগানিস্তানে

তালেবান-নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে আফগানিস্তানে ৪৯ জন নিহত

এমএনএ আন্তর্জাতিক ডেস্কঃ আফগানিস্তানে তালেবান ও নিরাপত্তা বাহিনীর সদস্যদের রাতভর সংঘর্ষের ঘটনায় ৪৯ জন নিহত ...

Scroll Up
%d bloggers like this: