Don't Miss
Home / হোম স্লাইডার / আমি খুব ভালো আছি, শান্তিতে আছি: জয়া আহসান
জয়া আহসান

আমি খুব ভালো আছি, শান্তিতে আছি: জয়া আহসান

এমএনএ বিনোদন ডেস্কঃ জয়া আহসান, বাংলাদেশের একজন জনপ্রিয় অভিনেত্রী। ওপার বাংলাতেও সমান তালে জনপ্রিয়তায় মেতে আছেন জয়া। অভিনেত্রীর ব্যক্তিজীবন নিয়ে ভক্ত আর সংবাদকর্মীদের আগ্রহের কোন কমতি নেই। বিশেষ করে তার বিয়ে নিয়ে প্রশ্ন ভক্তদের। আবার কি ফিরবেন দাম্পত্য জীবনে?

সম্প্রতি সাভারের লাজপল্লীতে অভিনয় শিল্পী সংঘের আয়োজনে বৈশাখী উৎসবে যোগ দিতে গিয়ে এক গণমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় উঠে আসে জয়ার ব্যক্তিজীবন প্রসঙ্গ।

জয়া বলেন, ‘আমি খুব ভালো আছি, শান্তিতে আছি চারদিক থেকে। আমার এই জীবন আমি খুব উপভোগ করছি। পরিবার তো শুধুমাত্র স্বামী-স্ত্রী বা পার্টনার হলেই হয় না। আরও অনেকেই আছে। আমার মা আছে, বোন আছে, পরিবারে যেসব লোক কাজ করে তারা আছে, আমার পালিত পশু আছে, যাদের সঙ্গে সময় কাটাতে আমি খুবই উপভোগ করি।’

তা হলে কি জীবন এভাবেই কেটে যাবে- এমন প্রশ্নে জয় বলেন, ‘যদি কখনো মনে হয় এই সিঙ্গেল জীবন থেকে ডাবল হওয়া প্রয়োজন বা দরকার আছে তা হলে সেটা সময় হলে ভেবে দেখব। এ মুহূর্তে আমার কোনো পরিকল্পনা নেই। এ অবস্থার প্রতি সম্মান রেখেই বলছি আমার আপাতত কোনো পরিকল্পনা নেই।’

নূরুল আলম আতিক পরিচালিত ‘ডুবসাঁতার’ সিনেমা দিয়ে ২০১০ সালে জয়া নাম লেখান বড়পর্দায়। এর আগে মডেল ও টেলিভিশন নাটকে পাওয়া যেত তাকে। অবশ্য ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ব্যাচেলর’ সিনেমায় ছোট একটি চরিত্র তিনি করেছিলেন।

২০১০ সালের পর জয়ার সিনেমা ক্যারিয়ার মূলত গড়ে ওঠে কলকাতায়। অভিনয়ের স্বীকৃতি হিসেবে পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। কলকাতা ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন চারবার।

জয়া বর্তমানে ব্যস্ত আছেন নির্মাতা আশফাক নিপুণের পরিচালনায় একটি ওয়েব সিরিজ নিয়ে ৷এটি হবে দেশে জয়ার প্রথম ওয়েব সিরিজ। এ ছাড়া কলকাতায় অনিরুদ্ধ রায় চৌধুরীর পরিচালনায় শিগগিরই ‘ডিয়ার মা’ নামে একটি সিনেমার শুটিং শুরু করতে চলেছেন তিনি।

উল্লেখ্য, ১৯৯৮ সালে বাংলাদেশি মডেল ফয়সালের সঙ্গে ঘর বেঁধেছিলেন তিনি। ২০১১ সালে ইতি টানেন ১৩ বছরের সেই দাম্পত্য জীবনের।

x

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মুক্তিযুদ্ধের চেতনাই আমাদের একমাত্র লক্ষ্যঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এমএনএ জাতীয় ডেস্কঃ নিজেদের ‘রাজাকার’ বলে স্লোগান দেওয়া কোটা আন্দোলনকারীরা একাত্তরের গণহত্যা, মা-বোনের ওপর পাশবিক ...