Don't Miss
Home / হোম স্লাইডার / জাতীয় বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষ ভর্তি আবেদন শুরু
ভর্তি

জাতীয় বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষ ভর্তি আবেদন শুরু

এমএনএ শিক্ষা ও ভর্তি ডেস্কঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোতে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তির ভর্তির আবেদন শুরু আজ। বিকেল ৪টা থেকে শুরু হয়ে চলবে ৮ মে রাত ১২টা পর্যন্ত। জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে‌‌।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগ্রহী শিক্ষার্থীদের জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট থেকে আবেদন ফরম পূরণ করতে হবে এবং প্রাথমিক আবেদন ফি বাবদ ২৫০ টাকা (দুইশত পঞ্চাশ) সংশ্লিষ্ট কলেজ নির্ধারিত মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে অথবা সরাসরি ৯ মে’র মধ্যে অবশ্যই জমা দিতে হবে। এ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস আগামী ১ জুন থেকে শুরু হবে।

অনলাইনে প্রাথমিক আবেদন ফরম পূরণ ও এর প্রিন্ট/পিডিএফ কপি সংগ্রহের তারিখ ৫ এপ্রিল থেকে ৮ মে।

কলেজ কর্তৃক অনলাইনে প্রাথমিক আবেদন ফরম নিশ্চয়ন করার তারিখ ৬ এপ্রিল থেকে ১০ মে।

কলেজ কর্তৃক আবেদনকারীদের প্রাথমিক আবেদন ফি’র জাতীয় বিশ্ববিদ্যালয়ের অংশ (আবেদনকারী প্রতি ১৫০ (একশত পঞ্চাশ) টাকা হারে) সংশ্লিষ্ট খাতে (ভর্তি ফান্ড) যেকোনো সোনালী ব্যাংক শাখায় জমা দেয়ার তারিখ ১১ মে থেকে ১৭ মে।

এ লক্ষ্যে কলেজকে Login এর মাধ্যমে Application Payment Info (Honours) অপশনে ক্লিক করে Pay Slip ডাউনলোড করতে হবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ সোনালী ব্যাংক শাখায় নির্ধারিত ফি জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।

x

Check Also

মাহমুদউল্লাহ

জয়ের দ্বারপ্রান্তে গিয়েও সাউথ আফ্রিকার কাছে ম্যাচ হারল বাংলাদেশ

এমএনএ খেলাধুলা ডেস্কঃ জিততে ৬ বলে প্রয়োজন ১১ রান। উইকেটে ছিলেন মাহমুদউল্লাহ। কিন্তু এবার আর ...