Don't Miss
Home / হোম স্লাইডার / তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে যা বললেন পাপন
পাপন

তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে যা বললেন পাপন

এমএনএ খেলাধুলা ডেস্কঃ গেলো বছরের জুলাই মাসে হঠাৎ করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়ে আবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে অবসর থেকে সরে আসেন বাংলাদেশের সাবেক অধিনায়ক তামিম ইকবাল। এরপর গত বছরের সেপ্টেম্বরে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে একমাত্র ওয়ানডে খেলার পর আর লাল-সবুজের জার্সিতে দেখা যায়নি তাকে। এমনকি ওয়ানডে বিশ্বকাপেও খেলা হয়নি তার। তাই সকলের প্রশ্ন জাতীয় দলের জার্সিতে আবার কবে মাঠে নামছেন তামিম ইকবাল।

জানা গিয়েছিল বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকের পরেই তামিমকে লাল সবুজ জার্সিতে আর দেখা যাবে সে বিষয়ে আসবে চূড়ান্ত সিদ্ধান্ত। তবে সেই বৈঠকের আগেই তামিম ইস্যুতে কথা বললেন বোর্ড সভাপতি ও ক্রীড়ামন্ত্রী। জানালেন তামিমের ফেরা নিয়ে সবশেষ তথ্য।

রোববার (২৮ এপ্রিল) গণমাধ্যমের মুখোমুখি হন ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেখানে তার কাছে জানতে চাওয়া হয় তামিম জাতীয় দলে কবে ফিরবেন। এ প্রশ্নের জবাবে পাপন বলেন, লাস্ট ওর সঙ্গে যোগাযোগ হয়েছে তখন কথা ছিল ও (তামিম) প্রথম জালাল ইউনুস অপারেশন্সের এবং আমাদের সিরাজ ভাই ওনাদের সঙ্গে বসবেন তারপর আমার সঙ্গে বসবে। ওনাদের সঙ্গে বসেছে, এখন আমার সঙ্গে বসবে। আমি যেটা শুনেছি, ওর কাছ থেকে শোনার আগে কমেন্ট করা উচিত না। আমি যেটা শুনেছি ও বলেছে সামনের বছর থেকে খেলবে।

এদিকে তামিম জাতীয় দলের হয়ে না খেললেও চলতি বছর ফরচুন বরিশালের হয়ে বিপিএলে মাতিয়েছেন। সেই সঙ্গে সামনে থেকে দলকে নেতৃত্ব দিয়ে প্রথমবারের মতো বিপিএলের শিরোপাও এনে দিয়েছেন। হয়েছেন টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহকও। এছাড়া ডিপিএলে প্রাইম ব্যাংকের জার্সিতেও বেশ রানের মধ্যেই আছেন এই বাঁহাতি ওপেনার।

প্রসঙ্গত, গত মার্চে বিসিবির সঙ্গে বৈঠক করেছিলেন তামিম। যদিও সেই বৈঠকের ফলাফল জানা যায়নি। ১০ মার্চের সেই বৈঠকের পর ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস জালাল বলেন, আলাপ আলোচনা হয়েছে। এখন বিষয়গুলো আমরা সভাপতি সাহেবের (পাপন) কাছে জানাব। আলাপ করার পরে তারপর আমরা একটা বক্তব্য দেবো। তার (তামিম) প্ল্যান আমরা শুনেছি, এবার সভাপতিকে জানিয়ে আলাপ শেষে আমরা বিস্তারিত জানাতে পারবো।

x

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মুক্তিযুদ্ধের চেতনাই আমাদের একমাত্র লক্ষ্যঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এমএনএ জাতীয় ডেস্কঃ নিজেদের ‘রাজাকার’ বলে স্লোগান দেওয়া কোটা আন্দোলনকারীরা একাত্তরের গণহত্যা, মা-বোনের ওপর পাশবিক ...