Don't Miss
Home / হোম স্লাইডার / নোরাকে আপত্তিকরভাবে স্পর্শের ব্যপারে যা বললেন কোরিওগ্রাফার টেরেন্স লুইস
নোরা ফতেহি

নোরাকে আপত্তিকরভাবে স্পর্শের ব্যপারে যা বললেন কোরিওগ্রাফার টেরেন্স লুইস

এমএনএ বিনোদন ডেস্কঃ সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রী নোরা ফতেহি ও কোরিওগ্রাফার টেরেন্স লুইসের একটি ভিডিও। ভাইরাল সেই ভিডিওতে নোরাকে আপত্তিকরভাবে স্পর্শ করতে দেখা যায় টেরেন্সকে। সে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন কোরিওগ্রাফার নিজেই।

টেরেন্স লুইসের বলেন, সারা জীবনে তিনি বিপরীত লিঙ্গের থেকে যথেষ্ট ভালোবাসা পেয়েছেন। তাই নিজেকে কোনো কিছু থেকেই বঞ্চিত অনুভব করেন না। এই ধরনের জিনিস ১৭ বছর বয়সীদের উত্তেজিত করতে পারে। আমার বয়স ৪৫ বছর বয়সীদের না। আমি নোরাকে শ্রদ্ধা করি।

টেরেন্সের দাবি, এমন কিছু সত্যি ঘটলে যে কোনো নারী সঙ্গে সঙ্গে প্রতিক্রিয়া দেবেন। কিন্তু এমন কিছুই ঘটেনি বলে তারা দুজনই প্রতিক্রিয়াহীন ছিলেন। কিছুদিন আগে ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমেও নোরা ও টেরেন্স দুজনেই ঘটনাটি মিথ্যে বলে দাবি করেন।

টেরেন্সের পোস্টে নোরা কমেন্ট করেছিলেন, ধন্যবাদ টেরেন্স। এখন ফটোশপ ও প্রযুক্তির মাধ্যমে বহু বিকৃতি ঘটানো যায়। আমার ভালো লাগছে যে তুমি বিষয়টা নিয়ে শান্ত থেকেছ। তুমি এবং গীতা, দুজনকেই আমি শ্রদ্ধা করি। এই শোয়ের বিচারক হতে পেরে আমি খুশি। অনেক শ্রদ্ধা ও ভালোবাসা পেয়েছি ও শিখেছি বহু কিছু।

x

Check Also

চলতি বছরেই দেশে ৫জি সংযোগ স্থাপনের বিষয়ে আশাবাদ

এমএনএ বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : বাংলাদেশে টেলিযোগাযোগ ক্ষেত্রে চলছে ৪জি নেটওয়ার্ক। ৫জি কবে আসবে ...

Scroll Up