Don't Miss
Home / হোম স্লাইডার / প্রেমিকের সঙ্গে দেখা করতে পোশাক খুঁজে পাচ্ছেন না মধুমিতা
মধুমিতা সরকার

প্রেমিকের সঙ্গে দেখা করতে পোশাক খুঁজে পাচ্ছেন না মধুমিতা

এমএনএ বিনোদন ডেস্কঃ নাম তার মধুমিতা সরকার হলেও দর্শকরা তাকে ‘পাখি’ নামেই জেনে। স্টার জলসার তুমুল জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’তে তিনি এই চরিত্রে অভিনয় করেছিলেন। আর চরিত্রটি এতো বেশি জনপ্রিয় হয়েছিল যে, মধুমিতার নামও দর্শকদের কাছে ‘পাখি’ হয়ে যায়!

মধুমিতা যেহেতু একজন অভিনেত্রী, তার পোশাকের কালেকশনও তাই বিশাল। এরপরও ডেটে যাওয়ার জন্য কোনো পোশাক খুঁজে পাচ্ছেন না তিনি! নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন মধুমিতা।

সেখানে দেখা যায়, একটার পর একটা পোশাক বদলাচ্ছেন তিনি। কখনো লিটল ব্ল্যাক ড্রেস, কখনো ডেনিম শর্টসের সঙ্গে ক্রপ টপ, কখনো আবার চেকস প্যান্ট স্যুট। প্রতিটি পোশাকেই মধুমিতাকে ফ্যাশনিস্তা লাগছে ঠিকই। কিন্তু কোনোটাই তার পছন্দসই হচ্ছে না।

ভিডিওটির ক্যাপশনে মধুমিতা লিখেছেন, ডেটে যাওয়া জন্য প্রস্তুত। কিন্তু জানি না কোন পোশাকটা পরব।

মধুমিতার এই পোস্ট দেখে অনেকের মনেই জল্পনা শুরু হয়েছে, কার সঙ্গে ডেটে যেতে প্রস্তুত অভিনেত্রী। ভিডিওটা কি স্রেফ মজা করেই বানিয়েছেন, নাকি এর মধ্যে সত্যি লুকানো আছে; বুঝতে পারছেন না কেউই। আর মধুমিতা নিজেও বিষয়টি খোলাসা করেননি।

প্রসঙ্গত, অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে ভালোবেসে ঘর বেঁধেছিলেন মধুমিতা। ২০১৫ সালে তাদের বিয়ে হয়। সেই সংসার ভেঙে যায় ২০১৯ সালে। মূলত বিচ্ছেদের পর থেকেই মধুমিতা তার পুরনো ভোল পাল্টে নতুন-বোল্ড রূপ ধারণ করেছেন। ২০২০ সালে তাকে ‘লাভ আজ কাল পরশু’ নামের একটি সিনেমায় বেশ সাহসী রূপে দেখা যায়। সেখানে তার বিপরীতে ছিলেন অর্জুন চক্রবর্তী।

x

Check Also

ট্রাক ও কাভার্ডভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের

পরিবহন ধর্মঘটে স্থবির চট্টগ্রাম বন্দর

এমএনএ শিল্প ও বাণিজ্য ডেস্ক : ট্রাক ও কাভার্ডভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকা ৭২ ঘণ্টার ...

Scroll Up