Don't Miss
Home / হোম স্লাইডার / বাঁধন মুগ্ধ করলেন সৃজিত মুখার্জিকে
বাঁধন

বাঁধন মুগ্ধ করলেন সৃজিত মুখার্জিকে

এমএনএ বিনোদন ডেস্কঃ বাংলাদেশের অভিনেত্রী আজমেরী হক বাঁধন। সম্প্রতি বাংলাদেশের লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ অবলম্বনে একই নামে ওয়েব সিরিজ নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। আর সেখানেই ‘মুশকান জুবেরী’ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী বাঁধন।

২৬ মার্চ ডাবিং এবং আবহসংগীত শেষের মাধ্যমে সিরিজটি মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত করেন সৃজিত। আর এদিন বাঁধনের সঙ্গে সামাজিক মাধ্যমে সিকিমের চূড়ায় তোলা একটি ছবি প্রকাশ করে ক্যাপশনে তাকে টুপিখোলা সম্মান জানালেন সৃজিত।

বাঁধনকে নিয়ে সৃজিত লেখেন, ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র ডাবিং-আবহসংগীত ফাইনালি শেষ করলাম। বাঁধন তার চরিত্রটির জন্য যেভাবে নিজেকে উৎসর্গ করেছেন- সেটির জন্য তাকে টুপিখোলা সম্মান জানাই।”

তিনি আরও বলেন, ‘প্রতিকূল পরিবেশে শুটিং করে, শুটিংয়ের জন্য প্রচুর সময় চেয়ে নেওয়ার পরও আপনি মুশকান জুবেরীকে জিতিয়ে দিয়েছেন ও আমাকে গর্বিত করেছেন।’

সৃজিতের কাছ থেকে এমন প্রকাশ্য সম্মান পেয়ে অভিভূত বাঁধন জানান, ছবিটি গত বছরের ১০ জানুয়ারি তোলা। ছবিতে তার মুখের মেকআপটি ছিল বিমান দুর্ঘটনার পরের দৃশ্যগুলোর জন্য নেওয়া।

বাঁধন জানান, শুটিং প্যাকআপের পর এই ছবিটি তুলতে তুলতে সৃজিত তাকে বলছিলেন, ‘ধন্যবাদ আমাকে ভুল প্রমাণ না করার জন্য। আমার এখনো বিশ্বাস, তুমি ছাড়া এই চরিত্রটি এতোটা প্রপারলি তুলে আনতে পারতাম না।’

সিকিমের জিরো পয়েন্ট ও পশ্চিমবঙ্গের বর্ধমান-দুর্গাপুর এলাকায় প্রতিকূল পরিবেশে সিরিজটির শুটিংয়ে অংশ নেন বাঁধন। এতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন অঞ্জন দত্ত; থাকছেন রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্যসহ অনেকেই। সিরিজটি প্রযোজনা করেছে ওটিটি প্লাটফর্ম হইচই। শিগগিরই ওয়েব সিরিজটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

x

Check Also

সিপিডি

সামাজিক নিরাপত্তা কর্মসূচিতে বাজেটে ৩ শুভঙ্করের ফাঁকি: দেবপ্রিয় ভট্টাচার্য

এমএনএ অর্থনীতি ডেস্কঃ আগামী অর্থবছরের বাজেটে সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচিতে সেন্টার ফর পলিসি ডায়লগের (সিপিডি) ...

Scroll Up