Don't Miss
Home / জাতীয় / বিজয় দিবসে ঘরোয়া অনুষ্ঠানেও পুলিশের অনুমতি লাগবেঃ স্বরাষ্ট্রমন্ত্রী
অনুষ্ঠান

বিজয় দিবসে ঘরোয়া অনুষ্ঠানেও পুলিশের অনুমতি লাগবেঃ স্বরাষ্ট্রমন্ত্রী

এমএনএ জাতীয় ডেস্কঃ আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। এ দিনে উন্মুক্ত স্থানে কোনো অনুষ্ঠান আয়োজন করা যাবে না। করোনাভাইরাসের কারণ দেখিয়ে এমনটাই জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার দুপুরে আন্তঃমন্ত্রণালয়ের এক ভার্চুয়াল সভায় মন্ত্রী এ কথা বলেন। তবে ইনডোর অনুষ্ঠান করা যাবে বলেন জানান মন্ত্রী। তাতে স্থানীয় প্রশাসনের কাছ থেকে অনুমতি নিতে হবে। স্বাস্থ্যবিধি অবশ্যই মানতে হবে।

তবে মন্ত্রী বলেন, ইনডোর অনুষ্ঠান করার আগে সেখানে কারা আসছেন, কারা থাকবেন ইত্যাদি বিষয় আইনশৃঙ্খলা বাহিনীকে জানাতে হবে। ইনডোরের অনুষ্ঠানে নাশকতামূলক কোনো ঘটনা যাতে না ঘটে সেদিকে গোয়েন্দারা নজরদারি রাখবেন।

বিজয় দিবস উদযাপন উপলক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে নেয়া জাতীয় কর্মসূচি সুষ্ঠুভাবে বাস্তবায়নের জন্য নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সভাটি হয়। এতে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন মন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী জানান, বিজয় দিবসের দিনে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ঢাকাসহ সারাদেশে জেলা উপজেলায় তোপধ্বনিসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। জাতীয় স্মৃতিসৌধ সাভারে গমনাগমন ও ফুল দেওয়ার সময় যথাযথ স্বাস্থ্যবিধি ও নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়া বিজয় দিবসে বরাবরের মতো শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ প্রার্থনা এবং কারাগার, হাসপাতাল বৃদ্ধাশ্রমে এতিমখানায় উন্নতমানের খাবারের ব্যবস্থা করা হবে বলেও জানান মন্ত্রী।

x

Check Also

২৪ ঘন্টায় করোনায় আরো ২৩ জনের মৃত্যু

এমএনএ সংবাদ ডেস্ক :  মহামারি করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ২৩ জনের মৃত্যু হয়েছে। ...

Scroll Up
%d bloggers like this: