Don't Miss
Home / হোম স্লাইডার / ব্যাটিং না করতে পারলে সাকিব আল হাসান আর খেলবে না: কোচ সালাউদ্দিন
সাকিব আল হাসান

ব্যাটিং না করতে পারলে সাকিব আল হাসান আর খেলবে না: কোচ সালাউদ্দিন

এমএনএ খেলাধুলা ডেস্কঃ ওয়ানডে বিশ্বকাপ থেকেই চোখের সমস্যায় ভুগছিলেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। বিপিএলের মাঝে সবশেষ সিঙ্গাপুর থেকেও ঘুরে এসেছেন। চোখের সমস্যার কারণে ব্যাটিংয়ে মনোযোগ দিতে পারছেন না সাকিব। যার কারণে ম্যাচের পর ম্যাচ ব্যাটিং করতে পারছেন না তিনি।

ব্যাটিংয়ে হারানো ফর্ম ফিরে পেতে মরিয়া সাকিব। তাই বিশ্রামের দিনও অনুশীলন চালিয়ে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। বিপিএলে দুই ম্যাচে ব্যাট হাতে মোটে চার রান করেছেন তিনি। এরপর আর ব্যাটিংয়েই নামেননি। রংপুরও তাকে বোলার হিসেবেই খেলাচ্ছে।

বাংলাদেশের সাবেক ও বর্তমান ক্রিকেটাররা সমস্যায় পড়লে যাদের কাছে দীক্ষা নিতে ফিরে আসেন তাদের একজন কুমিল্লা ভিক্টোরিয়ানসের কোচ সালাউদ্দিন। দেশের খেলোয়াড়দের সাহায্যের প্রয়োজনে কখনো পিছপা হননা তিনি। তাই তো সাকিবের দুর্দিনে তাকে সহায়তা করছেন কুমিল্লা কোচ। দলের অনুশীলন না থাকলেও সাকিবকে অনুশীলনে সহায়তা করছেন তিনি। এর আগে বারবার সালাউদ্দিনের সঙ্গে কাজ করে সফলতা পেয়েছেন সাকিব।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে উড়িয়ে দেয়ার পর প্রেস কনফারেন্সে আসেন কুমিল্লার কোচ সালাউদ্দিন। সেখানেই সাকিবের ব্যাটিং নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় দেশসেরা এ কোচকে। এ সময় সাকিবের ব্যাটিং নিয়ে ভয়ঙ্কর তথ্যই দিলেন তিনি। সেই সঙ্গে শুনিয়েছেন আশার বাণীও।

সালাউদ্দিন বলেন, যদি সে না (ব্যাট হাতে) ফিরতে পারে তাহলে ক্রিকেট খেলবে না। সে যদি নাই ফিরতে পারে তাহলে তো ক্রিকেট খেলবে না। সে ফিরতে পারবে বলেই এখনও মাঠে আছে বলে আমি মনে করি।

তবে সাকিবের সঙ্গে কাজ নিয়ে কিছুই খোলাসা করতে নারাজ সালাউদ্দিন। তিনি বলেন, আমি আর সাকিব কথা বললে বেশির ভাগ ক্রিকেটের বাইরের কথাই বলি। খুব কম আমরা ক্রিকেট নিয়ে কথা বলি। আমরা সবসময় আমাদের সমস্যা কী আমাদের সমাধান কী সেটা নিয়ে চিন্তা করি বেশি। ক্রিকেট নিয়ে খুব কম কথা হয়। যে কথাগুলো হয়েছে সেগুলো আসলে আমার ওপেন করা উচিত হবে না।

x

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মুক্তিযুদ্ধের চেতনাই আমাদের একমাত্র লক্ষ্যঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এমএনএ জাতীয় ডেস্কঃ নিজেদের ‘রাজাকার’ বলে স্লোগান দেওয়া কোটা আন্দোলনকারীরা একাত্তরের গণহত্যা, মা-বোনের ওপর পাশবিক ...