Don't Miss
Home / হোম স্লাইডার / মাঠে ফিরেই ম্যাক্সওয়েলের দুর্দান্ত সেঞ্চুরি
গ্লেন ম্যাক্সওয়েল

মাঠে ফিরেই ম্যাক্সওয়েলের দুর্দান্ত সেঞ্চুরি

এমএনএ খেলাধুলা ডেস্কঃ দীর্ঘ বিরতির পর মাঠে ফিরেই সেঞ্চুরি হাঁকিয়েছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। জিতিয়েছেন দলকেও।

সর্বশেষ তাকে গত ০৮ ফেব্রুয়ারি বিগ ব্যাশ লিগের ফাইনাল ম্যাচে মাঠে নামতে দেখা গিয়েছিলো।

তবে এটি কোন প্রতিযোগিতামূলক ম্যাচে নয়। অস্ট্রেলিয়ার স্কোয়াডের খেলোয়াড়রা দুই দলে ভাগ হয়ে খেলা প্রস্তুতি ম্যাচে। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে নিজেদের ঝালিয়ে নিতে এ প্রস্তুতি ম্যাচের আয়োজন করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।

যেখানে রোববার দারুণ এক সেঞ্চুরি করেছেন ৬ মাস ২৪ দিন পর মাঠে নামা ম্যাক্সওয়েল। তার সঙ্গে দুর্দান্ত অলরাউন্ডিং পারফরম্যান্স করেছেন মার্কাস স্টয়নিস। দলের দুই উইকেটের জয়ে বল হাতে ৪ উইকেট নেয়ার পর ব্যাট হাতেও ৮৭ রান করেছেন তিনি।

জাতীয় দলের সহ অধিনায়ক প্যাট কামিনসের একাদশের হয়ে খেলেছেন ম্যাক্সওয়েল ও স্টয়নিস। ২৫০ রানের লক্ষ্যে খেলতে নেমে মাত্র ৯ রানেই ২ উইকেট হারিয়ে বসেছিল তারা। সেখান থেকে মাত্র ২৬ ওভারে ১৭৪ রানের জুটি গড়েন ম্যাক্সওয়েল ও স্টয়নিস। দুজনেই হাঁকিয়েছেন দুটি করে ছক্কা।

তবু নাথান লিয়নের দুর্দান্ত এক স্পেলে ৩ উইকেটে ২১৫ থেকে ৮ উইকেটে ২৪৯ রানের দলে পরিণত হয় কামিনস একাদশ। তবে জয় পেতে শেষতক কোনো সমস্যা হয়নি। ব্যাট হাতে ভালো করতে পারেননি ম্যাথু ওয়েড ও স্টিভেন স্মিথ।

আগে ব্যাট করা অ্যারন ফিঞ্চ একাদশের হয়ে ৪৪ বলে ৩৪ রান করে ছন্দে ফেরার আভাস দিয়েছেন ডেভিড ওয়ার্নার। তবু বাকিদের ব্যর্থতায় মাত্র ১১৩ রানে পড়ে যায় ৬ উইকেট। সেখান থেকে অ্যান্ড্রু টাইয়ের ৫৯ রানে ভর করে বলার মতো সংগ্রহ পেয়েছে ফিঞ্চ একাদশ।

x

Check Also

ওবায়দুল কাদের

বিএনপি মার্কা গণতন্ত্র চর্চাতো জাতি দেখেছে: ওবায়দুল কাদের

এমএনএ রাজনীতি ডেস্কঃ বিদেশীদের কাছে নয়, যদি নালিশ করতেই হয় তাহলে দেশের জনগণের কাছে তা ...

Scroll Up
%d bloggers like this: