Don't Miss
Home / বিনোদন / বলিউড / মিঠুন চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

মিঠুন চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

এমএনএ বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মহাক্ষয় ওরফে মিমোর বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ এনেছেন ভুজপুরি এক অভিনেত্রী।

শুধু তাই নয়, একইসঙ্গে মিঠুনপত্নী ও মহাক্ষয়ের মা যোগিতা বালির বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাতের অভিযোগ আনা হয়েছে।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়েছে, অভিযোগকারী ভোজপুরী অভিনেত্রী। মহাক্ষয়ের সঙ্গে তার চার বছরের প্রেমের সম্পর্ক।

গত সোমবার দিল্লির রোহিনী আদালত ওই নারীর অভিযোগ আমলে নিয়ে মহানগর পুলিশকে ধর্ষণের মামলা দায়েরের নির্দেশ দিয়েছেন বলে ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে এসেছে।

আগামী ৭ জুলাই মিমো বিয়ে করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। তার আগেই বড়সড় বিতর্কের মুখে পড়লেন জনপ্রিয় অভিনেতা মিঠুনের এই ছেলে, যিনি নিজেও অভিনেতা।

ইংরেজি সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, মিমো বিয়ের কথা বলে ওই তরুণীর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেন। পরে তিনি অন্তঃস্বত্ত্বা হলে তাকে ওষুধ খাইয়ে গর্ভপাত করানো হয়।

মিমোর মা যোগিতা বালি ছেলের সঙ্গে সম্পর্কচ্ছেদ করার জন্য চাপ প্রয়োগে তাকে ‘খারাপ পরিণতির’ হুমকি দেন বলেও অভিযোগ করা হয়েছে।

ওই তরুণী বলেছেন, হুমকি পেয়ে তিনি ভয়ে মুম্বাই ছেড়ে পালিয়ে দিল্লি এসেছেন।

মামলার বিবরণী থেকে জানা গেছে, ভবিষ্যতে বিয়ে করার মিথ্যা আশ্বাস দিয়ে দীর্ঘদিন ধরে মহাক্ষয় ওই অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান। এক পর্যায়ে অভিযোগকারী অন্তঃসত্ত্বা হন। তখন মহাক্ষয় তার গর্ভপাত ঘটান। পরবর্তীতে ওই তরুণীর ‘কুণ্ডলী’ জানতে চান মহাক্ষয়। কিন্তু সেটি না মেলায় ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন মিঠুনপুত্র।

অভিযোগ শুনে অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম একতা গৌবা বলেন, মামলা দায়ের জন্য যথেষ্ট প্রমাণ রয়েছে। আইন অনুযায়ী ধর্ষণের ঘটনার ক্ষেত্রে অবশ্যই এফআইআর দায়ের করতে হবে।

তবে এটা একটা হাই প্রোফাইল মামলা। এতে রাজ্যসভার প্রাক্তন সাংসদের নামও জড়িয়ে রয়েছে।

বিষয়টি বিবেচনায় রেখে মামলার তদন্ত করতে আদালত বেগমপুর পুলিশকে ইন্ডিয়ান প্যানেল কোর্ট ৯০, ৩৭৫, ১১৪-এ, ৪১৫ ও ২৫-এর ধারায় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন।

x

Check Also

আইজিপি ড. বেনজীর আহমেদ

ব্যক্তিস্বার্থের ঊর্ধ্বে উঠে দেশ ও মানুষকে নিয়ে ভাবতে হবেঃ আইজিপি ড. বেনজীর আহমেদ

এমএনএ জাতীয় ডেস্কঃ আইজিপি ড. বেনজীর আহমেদ বলেছেন, ব্যক্তিস্বার্থের ঊর্ধ্বে উঠে সবাইকে দেশ ও মানুষকে ...

Scroll Up
%d bloggers like this: