Don't Miss
Home / হোম স্লাইডার / মেসি বার্সায় থাকবেন কিনা প্রশ্নে নতুন কোচ কোম্যানের জবাব
লিওনেল মেসি

মেসি বার্সায় থাকবেন কিনা প্রশ্নে নতুন কোচ কোম্যানের জবাব

এমএনএ খেলাধুলা রিপোর্টঃ লা লিগায় ব্যর্থতা ও চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে বিধ্বস্ত হওয়ার পর বার্সেলোনাকে নিয়ে নতুন করে ভাবতে শুরু করেছে ক্লাব কর্তৃপক্ষ।

পারফর্ম করতে না পারা দলের বেশ কয়েকজন খেলোয়াড়কে ছেড়ে দিতে প্রস্তুতি নিচ্ছে ক্লাবটি। ইতিমধ্যে ছেঁটে ফেলা হয়েছে কোচ কিকে সেতিয়েন ও ক্রীড়া পরিচালক এরিক আবিদালকে।

এমন পরিস্থিতিতে বার্সার সেরা তারকা লিওনেল মেসি বার্সা ছেড়ে অন্যত্র চলে যাবেন কিনা সেই গুঞ্জন ফের বাতাসে ভাসছে।

তবে নবনিযুক্ত কোচ রোনাল্ড কোম্যানের এক বক্তব্যে সেই গুঞ্জন কিছুটা হলেও এখন স্তিমিত।

মেসিকে ছাড়তে আগ্রহী নন কোম্যান, স্পষ্টতই জানালেন তিনি।

৫৭ বছর বয়সী এই সাবেক বার্সা তারকা ও ক্লাবটির বর্তমান কোচ কোম্যান বলেছেন, মেসির সঙ্গে ক্লাবের চুক্তি রয়েছে। বিশ্বের সেরা খেলোয়াড় সে। আর আপনি অবশ্যই চাইবেন না যে, বিশ্বের সেরা খেলোয়াড় আপনার বিপক্ষে খেলুক। সে আপনার দলেই খেলুক স্বাভাবিকভাবে এটাই সব কোচের চাওয়া হবে। তাই আশা করছি, মেসি আমাদের সঙ্গেই থাকবে। তবে মেসিকে বার্সেলোনায় থাকার জন্য মানাতে হবে কিনা সেটা নিয়ে আমি নিশ্চিত নই।

এরপর কোম্যান বলেন, এখন আমার তার সঙ্গে কথা বলতে হবে, কারণ সে বার্সেলোনার অধিনায়ক। তার সঙ্গে আমাদের কাজ করতে হবে এবং কিছু সিদ্ধান্ত নিতে হবে। কোচ হিসেবে আমি মেসির সঙ্গে কাজ করতে প্রস্তুত। কারণ সে ম্যাচ জেতানো খেলোয়াড়। সে যদি সব সময়ের মতো তার সক্ষমতার পরিচয় দিতে পারে, তাহলে আমার খুশি না থেকে উপায় নেই। আমি বিশ্বাস করি,বার্সেলোনা এখনো বিশ্বের সবচেয়ে বড় ক্লাব। এখন আমাদের পরিশ্রম করে বার্সাকে তার যোগ্য অবস্থানে নিয়ে যেতে হবে।

প্রসঙ্গত, হল্যান্ডের কোচের দায়িত্ব ছেড়ে দুই বছরের চুক্তিতে বার্সেলোনায় যোগ দিয়েছেন ক্লাবটির সাবেক কিংবদন্তি ডিফেন্ডার কোম্যান। বার্সার জার্সি গায়ে কোম্যান ছয় মৌসুমে ২৬৪টি ম্যাচ খেলেছেন। করেছেন ৮৮টি গোল। ১৯৯১-৯৪ মৌসুমে বার্সেলোনার হয়ে টানা চারটি লা লিগা শিরোপা জিতেছেন কোম্যান। এ ছাড়া ১৯৯২ সালে ইউরোপিয়ান কাপের বিজয়ী দলের সদস্যও ছিলেন কোম্যান।

x

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ক্ষুদ্র ব্যবসায়ীদের অল্প সুদে ঋণ দেয়ার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এমএনএ অর্থনীতি ডেস্কঃ করোনা পরিস্থিতি থেকে উত্তরণে ক্ষুদ্র ব্যবসায়ীদের অল্প সুদে আরো ঋণ দেয়ার জন্য ...

Scroll Up
%d bloggers like this: