Don't Miss
Home / রাজনীতি / শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবিলা করে এগিয়ে যাবেন: পানি সম্পদ উপমন্ত্রী
পানি সম্পদ উপমন্ত্রী

শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবিলা করে এগিয়ে যাবেন: পানি সম্পদ উপমন্ত্রী

এমএনএ রাজনীতি ডেস্কঃ পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করে সকল ষড়যন্ত্র মোকাবিলা করে এগিয়ে যাবেন। এদেশের জনগণ একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ। বিএনপি দেশে এবং বিদেশে বসে বিশ্ব বড় বড় মাফিয়া চক্রের সঙ্গে বৈঠক করে ষড়যন্ত্র করছে। সকল ষড়যন্ত্রের জাল ভেদ করে জননেত্রী শেখ হাসিনা এগিয়ে যাবেন।

শনিবার শরীয়তপুরের নড়িয়া উপজেলার বিঝারী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।বিঝারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার হাওলাদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, আওয়ামী লীগ নেতা জহির সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হক মাল, বাদশা শেখ, জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ, বিঝারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলু শেখ প্রমুখ।

এনামুল হক শামীম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন মানবতার মা। এতিমের টাকা মেরে খাওয়া সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়াকে জামিনের দ্বিতীয় মেয়াদ বাড়িয়ে দিয়েছেন। তারেক রহমানরা যতই ষড়যন্ত্র করুক কোনো লাভ হবে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হতো, তেমনি জননেত্রী শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধু বিহীন বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে কাউকে পাওয়া যেত না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজকে বিশ্বের রোল মডেল।

x

Check Also

ভুয়া অ্যাকাউন্ট

সেনাপ্রধানের নামে ভুয়া অ্যাকাউন্ট থেকে ছড়ানো হচ্ছে বিভ্রান্তিকর তথ্য : আইএসপিআর

এমএনএ বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্কঃ সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদের নাম ও ছবি ব্যবহার করে ভুয়া ...

Scroll Up
%d bloggers like this: