Don't Miss
Home / হোম স্লাইডার / সাকিব জরুরীভিত্তিতে রাতেই দেশে ফিরছেন
সাকিব

সাকিব জরুরীভিত্তিতে রাতেই দেশে ফিরছেন

এমএনএ খেলাধুলা ডেস্কঃ তুমুল আলোচনা আর সমালোচনার মাঝেই দেশে ফিরছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। যদিও সাকিবের দেশে ফেরার কারণ এখনো জানা যায়নি। তৃতীয় সন্তানের জন্মের ক্ষণে পরিবারের পাশে থাকতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন তিনি।

এদিকে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন নিউজিল্যান্ডে। সফরের প্রথম ওয়ানডেতে রীতিমতো বিধ্বস্ত হয়েছে তামিম ইকবালের দল। মঙ্গলবার হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচ।

পিতৃত্বকালীন ছুটিতে থাকা সাকিব নেই দলের সাথে। গত ১৬ মার্চ প্রথমবারের মত পুত্রসন্তানের বাবা হন সাকিব, যা সাকিব-শিশির দম্পতির তৃতীয় সন্তান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিসিবির ঊর্ধ্বতন কর্তাদের নিয়ে বেফাঁস মন্তব্য করলে নতুন করে বিতর্কে জড়ান সাকিব। তাকে ঘিরে অসন্তোষ দেখা দিয়েছে বোর্ডে। রোববার (২১ মার্চ) বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে শ্বাসরুদ্ধকর বৈঠক করেন প্রভাবশালী বোর্ড পরিচালকরা।

সেখান থেকে বের হয়ে গণমাধ্যমের সাথে আলাপকালে অসন্তোষ প্রকাশ করেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান ও এইচপি ইউনিটের প্রধান নাঈমুর রহমান দুর্জয়।

সাকিবকে নিয়ে যখন এত আলোচনা-সমালোচনা, তখন অনেকটা হুট করেই সাকিব ধরেছেন দেশের ফ্লাইট। সোমবার (২২ মার্চ) দিবাগত রাত ২টায় কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে যুক্তরাষ্ট্র থেকে ঢাকা ফিরবেন সাকিব।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা কর্মকর্তা ওয়াসিম খান বলেন, দেশের ক্রিকেট বোর্ডের কর্তাদের সঙ্গে কথা বলতেই দেশে আসছেন সাকিব।

x

Check Also

গুলি

চট্টগ্রাম কয়লা বিদ্যুৎকেন্দ্রে শ্রমিকদের বিক্ষোভে গুলিতে ৫ জন নিহত

এমএনএ শিল্প ও বাণিজ্য ডেস্কঃ চট্টগ্রামে বেতন-ভাতার দাবিতে বিক্ষোভে শ্রমিকদের উপরে গুলি চালিয়েছে পুলিশ। এ ...

Scroll Up