Don't Miss
Home / বিনোদন / বলিউড / ৩০ কেজির লেহেঙ্গা পরে নাচলেন দীপিকা পাড়ুকোন

৩০ কেজির লেহেঙ্গা পরে নাচলেন দীপিকা পাড়ুকোন

এমএনএ বিনোদন ডেস্ক : সম্প্রতি মুক্তি পেয়েছে সঞ্জয়লীলা বানশালির ‘পদ্মাবতী’র প্রথম গান ‘ঘুমর’। যেখানে দীপিকার নাচ সবাইকেই মুগ্ধ করেছে। ‘ঘুমর’ গানটিতে ৩০ কেজি ওজনের লেহেঙ্গা পড়ে নেচেছেন দীপিকা পাড়ুকোন।
‘ঘুমর’ গানটি একটি লোকগীতি যেটার সঙ্গে বিয়ের পর প্রথমবার কনের পোশাকে পদ্মিনী (দীপিকা পাড়ুকন) তার শাশুড়ি মা অর্থাৎ রানির সামনে নেচেছেন। তবে যে পোশাক পরে দীপিকা ‘ঘুমর’ গানে নেচেছেন সেটা নেহাতই সহজ ছিল না।
সিনেমায় দীপিকা যে লেহেঙ্গা এবং গয়না পরেছেন তার ওজন কত জানেন? দীপিকার লেহেঙ্গার ওজন নাকি ৩০ কেজি। পোশাকটি ডিজাইন করেছেন রিম্পল নারুলা। যার দাম নাকি ২০ লাখ টাকা। আর এত ভারী লেহেঙ্গা পরেই অনায়াসে টানা ১২-১৪ ঘণ্টা শুটিং করেছেন দিপ্পি। ‘ঘুমর’ গানের সঙ্গে নেচেছেন।
তবে শুধু লেহেঙ্গাই নয়, দীপিকার পরনে ছিল ৩ কেজি ওজনের অলঙ্কার। যেটা তনিশক্-এর ডিজাইন করা। যার মধ্যে রয়েছে রাজপুতদের ট্রাডিশনাল চোকার, নথ, বালা, বাজুবন্ধ এবং নুপূর। আর এতকিছু পরেই অবলীলায় নেচেছেন দীপিকা।
শোনা যাচ্ছে, দীপিকার এই গয়না নাকি ২০০ জন কারিগর ৬০০ দিন ধরে বানিয়েছেন। সেই ভিডিও প্রকাশ করা হয়েছে। তবে অবশ্য এবারই প্রথম নয়, এর আগে বানসালির ‘রামলীলা’ সিনেমাতেও ভারি পোশাক পরেছিলেন দীপিকা, তবে সেটা খুবই অল্প সময়ের জন্য। এরপর ‘বাজিরাও মাস্তানি’ সিনেমাতেও ভারি পোশাক পরে অভিনয় করেছিলেন। এর আগে মাধুরী দীক্ষিত ও ঐশ্বরিয়া তার ‘দেবদাস’ সিনেমায় ভারি পোশাক পরে নেচেছিলেন।
তিনি সবসময় চেয়েছেন ভিন্ন স্বাদের সিনেমা উপহার দিতে। সেক্ষেত্রে তিনি সফল। ‘বাজিরাও মাস্তানি’র পর ‘পদ্মাবতী’ দিয়ে আবারও পর্দায় ইতিহাস নির্ভর গল্প তুলে ধরেছেন সঞ্জয় লীলা বানসালি। কয়েকদিন আগে মুক্তি পায় ‘পদ্মাবতী’ ছবির প্রথম গান। আর তা নিয়ে আলোচনা শেষ হচ্ছে না বলিউডে।
শুরু থেকেই নির্মাতার এই সিনেমা বিতর্ক ও আলোচনায় রয়েছে। রাজপুত কর্নি সেনাদের তাণ্ডব চলছে শুটিং থেকেই। এসব কিছুর মধ্যেও নিজেদের সেরা অভিনয় দিয়েছেন দীপিকা পাড়ুকোন, শহীদ কাপুর ও রণবীর সিং।

x

Check Also

এক লাখ মানুষের খাবারের দায়িত্ব নিলেন গৌরী খান

এমএনএ বিনোদন ডেস্ক : করোনার ভাইরাস মোকাবেলায় ভারতে ৩ মে পর্যন্ত লকডাউনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ...

Scroll Up