Don't Miss
Home / হোম স্লাইডার / অন্তঃসত্ত্বা পরীমণি, নিজেই জানালেন সন্তানের বাবার নাম
নিয়েই তার

অন্তঃসত্ত্বা পরীমণি, নিজেই জানালেন সন্তানের বাবার নাম

এমএনএ বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। আলোচনা-সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। তবে যে খবর এখন সবারই না জানা তা হলো মা হতে চলেছেন পরীমণি। সোমবার দুপুরে তিনি নিজেই গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ। পরীমনি বলেন, কয়েকদিন ধরেই বুঝতে পারছিলাম। আজ দুপুরে ডাক্তারের কাছে যাই। ডাক্তার আমাদের নিশ্চিত করেন। খবরটি পেয়ে আমরা দুজনই কেঁদে ফেলেছি।
তিনি বলেন, ডাক্তার আমাকে এখন একটু সাবধানে চলাফেরা করতে বলেছেন। শুটিং থেকেও আমি এখন নিজেকে দূরে রাখছি। আগামী দেড় বছর কোনো শুটিং করব না। একদম ছুটি, আমার দেড় বছরের ছুটি। বাচ্চাকে সুন্দরভাবে পৃথিবীতে আনতে চাই। প্রপারলি সুস্থ বাচ্চা জন্ম দিতে চাই।পরীমনি জানান, গিয়াসউদ্দীন সেলিমের ছবি ‘গুণীন’–এর সেটে তারা প্রেমে পড়েন। তিন দিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানিয়েছেন পরীমণি। ঘটনাটি নিশ্চিত করেছেন পরিচালক গিয়াসউদ্দীন সেলিম।
শরিফুল রাজ বলেন, ‘১৭ অক্টোবর পরীকে বিয়ে করেছি, সে আমার সন্তানের মা হচ্ছে। পরী মা হওয়ার পর বড় করে বিয়ের আয়োজন করব।’  এই অভিনেতা আরও জানিয়েছেন, ‘দেড় বছর পরী কোন কাজ করবে না, কারণ সে আমার সন্তানের মা হচ্ছে।’
x

Check Also

কোর্সে ভর্তিতে

২০২২ সালের বিএড কোর্সে ভর্তির আবেদন শুরু

এমএনএ শিক্ষা ও ভর্তি ডেস্ক : বিএড, বিপিএড, এমএডসহ জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত বিভিন্ন মাস্টার্স কোর্সে ...

Scroll Up