Don't Miss
Home / হোম স্লাইডার / আজ রবিবার (২৪ জানুয়ারি, ২০২১) আপনার দিনটি কেমন যাবে?
রবিবার

আজ রবিবার (২৪ জানুয়ারি, ২০২১) আপনার দিনটি কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক: আজ ২৪ জানুয়ারি, ২০২১ – রবিবার। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ – Aries (২১ মার্চ – ২০ এপ্রিল)
শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।
আজ মেষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ রয়েছে। অংশিদারী কাজে অংশিদারের দ্বারা উপকৃত হবেন। জীবন সাথী আপনাকে কিছু অর্থ দিয়ে সাহায্য করতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলবেন। আত্মীয় স্বজনের বাড়ীতে বেড়াতে যাওয়ার যোগ প্রবল। দাম্পত্য সম্পর্ক ভালো যেতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-নীল, শুভ সংখ্যা-২।

বৃষ – Taurus (২১ এপ্রিল – ২১ মে)
শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা : ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সন্তানের পরীক্ষা নিয়ে অবিভাবকরা কিছুটা চিন্তায় পড়তে পারেন। রোমান্টিক যোগাযোগে সফল হবেন। প্রিয়জনকে নিয়ে দূরে কোথাও ভ্রমনে যেতে পারেন। শিল্পী ও সাহিত্যিকদের সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে। সন্তানের কোনো প্রতিভায় আপনি গর্ববোধ করতে পারেন। সঙ্গীত চর্চায় সাফল্য আসবে। ব্যাবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-সবুজ, শুভ সংখ্যা-৩।

মিথুন – Gemini (২২ মে – ২১ জুন)
শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা : ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
মিথুন রাশির জাতক-জাতিকার কর্মস্থলে কোন প্রত্যাশা পূরণ হতে পারে। পারিবারিক নিত্যনৈমত্তিক কাজে ব্যবহার যোগ্য কিছু সামগ্রী ক্রয় করতে পারেন। যানবাহন লাভের যোগ প্রবল। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো বিষয়ে ভালো সংবাদ আসতে পারে। ব্যবসায়ীক কাজে দূরে কোথাও যেতে পারেন। মায়ের কাছ থেকে কিছু অর্থ লাভের সম্ভাবনা। সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-গোলাপি, শুভ সংখ্যা-৮।

কর্কট – Cancer (২২ জুন – ২২ জুলাই)
শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা : ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।
আজ কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ আসতে পারে। ছোট ভাই বোনের সাথে কিছু তর্ক বিতর্ক হবার আশঙ্কা। আজ উবার ও পাঠাওয়ের চালকদের ভালো আয় হবে। কর্মস্তলে কোন ঝামেলাপূর্ণ সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে না। মানি এক্সেঞ্জ ব্যবসায়ীরা সতর্ক থাকবেন। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-সাদা, শুভ সংখ্যা-৪।

সিংহ – Leo (২৩ জুলাই – ২৩ আগস্ট)
শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।
সিংহ রাশির জাতক-জাতিকার বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। সঞ্চয়ের প্রষ্টোয় সামান্ন অগ্রগতি হতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায় লাভের আশা করা যায়। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে কিছু আয় হতে পারে। রাতে আত্মীয়র বাসায় আপ্যায়ণে অংশ নিতে পারেন। খাদ্য ও পোশাক ব্যবসায়ীরা আজ ভালো লাভ করতে পারবেন। আর্থিক দিক ভালো যেতে পারে। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগে সুফল পাবেন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-হলুদ, শুভ সংখ্যা-৯।

কন্যা – Virgo (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা : ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
আজ কন্যার জাতক-জাতিকার দিনটি শুভাশুভ মিশ্রিত। অসুস্থদের আরোগ্য লাভের যোগ। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। চাকরীজীবীরা ভালো কোনো সংবাদ পেতে পারেন। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ রয়েছে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। পুরনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। শিগগিরই চিকিৎসকের পরামর্শ নিন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। ব্যয় বৃদ্ধি পেতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-ক্রিম, শুভ সংখ্যা-৭।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা : ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরা–পান্না।
তুলা রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। শরীর স্বাস্থ কিছুটা খারাপ থাকতে পারে। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সাথে কোনো প্রকার ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের সাহায্য ছাড়া এ ঝামেলা হতে পরিত্রাণ পাওয়া অসম্ভব। ব্যবসায়ীদের দিনটি ঝামেলাপূর্ণ হবে। ক্রয় বিক্রয়ে পরিবহন সংক্রান্ত বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা প্রবল। বিনয়ী ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। ভালো ব্যবহার দিয়ে অন্যের মন জয় করা সহজ হতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-লাল, শুভ সংখ্যা-৬।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা : ১, ২, ৩, ৯, ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।
বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি ব্যয় বহুল হতে পারে। দূরের যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের দিনটি ভালো যাবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় আশানুরুপ লাভের আশা করা যায়। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দিতে হতে পারে। পুরনো কোনো আত্মীয়র সঙ্গে যোগাযোগ হতে পারে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। মাথা ব্যথায় ভোগার আশঙ্কা আছে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-বাদামি, শুভ সংখ্যা-২।

ধনু – Sagittarius (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
ধনু রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। বকেয়া বিল আদায় হওয়াতে আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। আজ কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। বাড়ীতে বড় ভাই বোনের সাথে সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আলোচনা হবার সম্ভাবনা। ব্যবসায়ীক ব্যয় কিছুটা বাড়তে পারে। পূর্বপরিকল্পণা ছাড়াই দূরে কোথাও যেতে পারেন। ছোট ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করতে পারেন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-মেরুন, শুভ সংখ্যা-৬।

মকর – Capricon (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা : ৮, ৯, ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।
মকর রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় ভালো ফল লাভের সম্ভাবনা। কোন শিক্ষা সংক্রান্ত ক্ষেত্রে কর্ম হতে পারে। সামাজিক রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজে সফল হবেন। পারিবারিক কোনো বিষয়ে পিতার সাহায্য পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। মন ভালো থাকবে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। আবেগ সংযত রাখুন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-নীল, শুভ সংখ্যা-৩।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা : ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।
কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আপনার ভাগ্য আপনার সহায় হতে পারে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষায় আশানুরুপ সফল হতে পারেন। জীবিকা বা ভাগ্য উন্নতির আশায় বিদেশ যাত্রার প্রচেষ্টায় সফল হবেন। কোনো অতীন্দ্রিয় সাধকের সাহায্য পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তানলাভের যোগ আছে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-সাদা, শুভ সংখ্যা-৫।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা : ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।
মীন রাশির জাতক-জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। শেয়ার ব্যবসায় ও ফরেক্স ট্রেডিং এ লাভবান হতে পারেন। চিকিৎসক ও রিপ্রেজেন্টেটিভদের দিনটি লাভ দায়ক। ব্যাংক ঋণ সংক্রান্ত কোনো বিষয়ে ঝামেলা দেখা দেবে।পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। বন্ধুর সাহায্য পেতে পারেন। শরীর ভালো নাও থাকতে পারে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিতে পারেন। সীমালঙ্ঘন করা থেকে বিরত থাকুন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-হলুদ, শুভ সংখ্যা-৪।

বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহ–নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

শোয়েব আখতার

শোয়েব আখতারের আইপিএল স্থগিত ও ১৫ দিনের কারফিউের দাবি

এমএনএ খেলাধুলা ডেস্কঃ করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ সামলে উঠতে না পেরে ভারতের স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়েছে। ...

Scroll Up