Don't Miss
Home / হোম স্লাইডার / ইউএস ওপেনে তারকা পতনের দিনেও উজ্জ্বল সেরেনা উইলিয়ামস
ইউএস ওপেনে

ইউএস ওপেনে তারকা পতনের দিনেও উজ্জ্বল সেরেনা উইলিয়ামস

এমএনএ খেলাধুলা ডেস্কঃ কানাডার ফেলিক্স অজি-আলিয়াসিমের বিপক্ষে হেরে ইউএস ওপেনের দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নিয়েছেন ব্রিটেনের অ্যান্ডি মারে। নারী এককের তৃতীয় রাউন্ডে উঠেছেন ছয়বারের চ্যাম্পিয়ন মার্কিন তারকা সেরেনা উইলিয়ামস। তবে বিদায় নিয়েছেন স্পেনের গার্বিনে মুগুরুজা ও ব্রিটেনের ইয়োহানা কন্তা।

প্রথম রাউন্ডে শুরুর দুই সেট হেরে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে জাপানের ইয়োশিহিতো নিশিওকাকে হারিয়েছিলেন ৩৩ বছর বয়সী মারে। এবার আর তেমন কিছু করে দেখাতে পারেননি। গতপরশু নিউ ইয়র্কের ফ্লাশিং মিডোসে তাকে ৬-২, ৬-৩, ৬-৪ গেমে হারান ২০ বছর বয়সী অজি-আলিয়াসিম। পরের রাউন্ডে ব্রিটেনের ড্যান ইভান্সের মুখোমুখি হবেন তিনি।

মাঝে নিতম্বের চোটে ক্যারিয়ার হুমকির মুখে পড়ে গিয়েছিল ২০১২ ইউএস ওপেন চ্যাম্পিয়ন মারের। অস্ত্রোপচারে সুস্থ হয়ে ওঠা এই ব্রিটিশ ২০১৯ অস্ট্রেলিয়ান ওপেনের পর এই প্রথম কোনো গ্র্যান্ড স্ল্যাম প্রতিযোগিতার এককে খেলতে নেমেছিলেন।

টেনিস ইতিহাসে সর্বোচ্চ ২৪ গ্র্যান্ড স্ল্যাম জেতা মার্গারেট কোর্টকে ছোঁয়ার অভিযানে রাশিয়ার মার্গারিতা গাসপারিয়ানকে ৬-২, ৬-৪ গেমে হারান ৩৮ বছর বয়সী সেরেনা। তৃতীয় রাউন্ডে ২০১৭ সালের চ্যাম্পিয়ন স্বদেশি স্লােয়ান স্টিভেন্সের মুখোমুখি হবে তিনি। আর দুটি গ্র্যান্ড স্ল্যাম জয়ী মুগুরুজাকে ৭-৫, ৬-৩ গেমে হারান বুলগেরিয়ার সভেতানা পিরোনকোভা। কন্তার বিপক্ষে ২-৬, ৭-৬ (৭-৫), ৬-৪ গেমে জেতেন রোমানিয়ার সোরানা কারস্তিয়া।

x

Check Also

আইজিপি ড. বেনজীর আহমেদ

ব্যক্তিস্বার্থের ঊর্ধ্বে উঠে দেশ ও মানুষকে নিয়ে ভাবতে হবেঃ আইজিপি ড. বেনজীর আহমেদ

এমএনএ জাতীয় ডেস্কঃ আইজিপি ড. বেনজীর আহমেদ বলেছেন, ব্যক্তিস্বার্থের ঊর্ধ্বে উঠে সবাইকে দেশ ও মানুষকে ...

Scroll Up
%d bloggers like this: