Don't Miss
Home / আজকের সংবাদ / আন্তর্জাতিক / ইসরায়েলি মডেলের দুবাইয়ে প্রথম ফটোশুট
ফটোশুট

ইসরায়েলি মডেলের দুবাইয়ে প্রথম ফটোশুট

এমএনএ আন্তর্জাতিক ডেস্কঃ সংযুক্ত আরব আমিরাত ও ইসরায়েলের মধ্যে সম্পর্ক স্বাভাবিক করতে ঐতিহাসিক চুক্তি হয়েছে। সম্প্রতি সৌদি আরবের আকাশপথ ব্যবহার করে আমিরাত পৌঁছায় প্রথমবারের মতো ইসরায়েলি বিমান। এর পর থেকে দুই দেশের মাঝে বন্ধুত্ব প্রকাশে নানা আয়োজনই চলছে।

মঙ্গলবার দুবাইয়ে প্রথমবারের মতো ইসরায়েলের মডেলের ফটোশুট হয়।

সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে আরব আমিরাতের পতাকায় নিজেকে আবৃত করে রাখেন দুবাইভিত্তিক মডেল আনাস্তাসিয়া বান্দারেঙ্কা। তার পাশে ছিলেন ইসরায়েলি মডেল মে টেগার। তিনি নিজেকে ইসরায়েলি পতাকা দিয়ে আবৃত করে রাখেন।

মে টেগার বলেন, দুবাইয়ে প্রথমবারের মতো ফটোশুট করে পেরে আমি গর্বিত। আমি ইসরায়েলি ব্র্যান্ডের প্রথম মডেল হিসেবে প্রচারণা চালিয়ে ইতিহাস রচনা করলাম।

এবার আরব-আমিরাতের পথে হাঁটছে সৌদি, ওমান, সুদান। এই চুক্তি নিয়ে চলেছে নানা বিতর্ক। এবং যারাই ইসরাইলের সঙ্গে চুক্তিতে যাবে তাদেরকে মুসলিম বিশ্বে বিশ্বাসঘাতক বলে বিবেচনা করা হচ্ছে। তবে আরব আমিরাত যে দাবি করে আসছে তারা ফিলিস্তিনে শান্তি প্রতিষ্ঠার জন্য এই চুক্তি করেছে সেটি নিছক কথার কথা। কারণ ইসরাইল পশ্চিমতীরে অবৈধ দখল আরো জোরদার করেছে। একই সঙ্গে সেখানে গত ১২ আগস্ট থেকে প্রতিদিনই ভয়াবহ হামলা চালানো হচ্ছে।

x

Check Also

মামলা

মুক্তিযোদ্ধা দল নূরের বিরুদ্ধে মামলা প্রত্যাহার চায়

এমএনএ রাজনীতি ডেস্কঃ ডাকসু’র সাবেক ভিপি নুরুল হক নূরকে সময়ের সাহসী সন্তান উল্লেখ করে তার ...

Scroll Up
%d bloggers like this: