Don't Miss
Home / হোম স্লাইডার / দীর্ঘ বিরতি শেষে ফিরছেন আনুশকা শর্মা
আর এবার স্বামীর পথেই হাঁ

দীর্ঘ বিরতি শেষে ফিরছেন আনুশকা শর্মা

এমএনএ বিনোদন ডেস্ক : বাস্তব জীবনে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার স্বামী বিরাট কোহলি একজন ক্রিকেটার। আর এবার স্বামীর পথেই হাঁটছেন এই অভিনেত্রী। বল হাতে ২২ গজে ঝড় তুলবেন আনুশকা।অনেক দিন ছিলেন পর্দার আড়ালে, এবার বড় পর্দায় একজন ফাস্ট বোলারের ভূমিকায় দেখা মিলবে এবার আনুশকার। প্রকাশ পেয়েছে তার ফাস্ট লুকও। ২২ গজে দৌড়াতে খুব দ্রুতই কোমর বেঁধে মাঠে নামবেন আনুশকা। ‘চাকদা এক্সপ্রেস’ নামে এই সিনেমায় ভারতীয় নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা যাবে তাকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘চাকদা এক্সপ্রেস’ নামের এই সিনেমার একটি টিজার প্রকাশ করে আনুষ্ঠানিকভাবে এর ঘোষণা দিয়েছেন আনুশকা। ছোট এই ভিডিও ক্লিপেই মিলেছে এক কঠিন লড়াইয়ের ইঙ্গিত। খেলোয়াড়দের নিজের নামে কোনো জার্সি ছিল না। অন্যের নামের জার্সি ধার করে মাঠে নামতে হয়েছে তাদের। কিন্তু নিজেদের পরিচিতি তৈরির স্বপ্ন দেখেছিল ঝুলন বাহিনী। সিনেমাটিতে সেই গল্পই ফুটিয়ে তোলা হয়েছে। ভিডিওর পাশাপাশি ক্যাপশনে আনুশকা ভারতীয় নারী ক্রিকেট দলে ঝুলন গোস্বামীর অবদান ও সিনেমা সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ও তুলে ধরেছেন।

সিনেমাটির জন্য অনেক দিন থেকেই মাঠে অনুশীলন করছেন আনুশকা শর্মা। তার স্বামী বিরাট কোহলির কাছ থেকেও ক্রিকেটের বিভিন্ন বিষয়ে পরামর্শ নিয়েছেন। ২০২০ সালের শুরুতে কলকাতার ইডেন গার্ডেনে সিনেমা লুক টেস্টও করান আনুশকা শর্মা।

২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল আনুশকা অভিনীত শেষ সিনেমা ‘জিরো’। এরপর গেল বছর জানুয়ারিতে এক কন্যাসন্তানের মা হন এই অভিনেত্রী। মা হওয়ার পর অবশেষে দীর্ঘ বিরতি কাটিয়ে ‘চাকদা এক্সপ্রেস’ দিয়ে পর্দায় ফিরছেন তিনি। অনলাইন প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমাটি।

x

Check Also

তেল

রাশিয়া বাংলাদেশের কাছে তেল বিক্রি করতে চায়

এমএনএ শিল্প ও বাণিজ্য ডেস্কঃ বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া। আর, ...

Scroll Up