Don't Miss
Home / হোম স্লাইডার / দেশ-বিদেশ থেকে প্রতিনিয়তই সাড়া পাচ্ছেন অভিনেত্রী অর্ষা
অর্ষা

দেশ-বিদেশ থেকে প্রতিনিয়তই সাড়া পাচ্ছেন অভিনেত্রী অর্ষা

এমএনএ বিনোদন ডেস্কঃ এ সময়ের নাট্যাভিনেত্রী নাজিয়া হক অর্ষা। ‘চলে যাওয়া ঢেউগুলো আর ফিরে আসেনি’ গানটি ভালোই সাড়া ফেলেছে তার ক্যারিয়ারে। রুনা লায়লার সুরে আশা ভোসলের গাওয়া এই গানটি তার ভিন্ন পরিচিতি গড়ে তুলেছে। গানটির জন্য দেশের গণ্ডি পেরিয়ে বিদেশ থেকেও ভালো সাড়া পাচ্ছেন বলে জানান অভিনেত্রী।

সম্প্রতি দেশিও গণমাধ্যমে এমনই অনুভূতির কথা শেয়ার করেছেন অর্ষা। তিনি বলেন, এক জীবনে এমন একটি কাজ করাই শিল্পী জীবনের সার্থকতা। আমার সৌভাগ্য যে আমি এ ধরনের একটি কাজের সঙ্গে সম্পৃক্ত থাকতে পেরেছিলাম। যে কারণে দেশের বাইরেও কাজটির জন্য আমার একটি পরিচিতি গড়ে উঠেছে।

গেল বছর ইউটিউবে প্রকাশিত কবির বকুলের লেখা ও রাজা কাশেফের সংগীতায়োজনে এই গানটির জন্য প্রতিনিয়তই সাড়া পাচ্ছেন অর্ষা। এদিকে এরই মধ্যে অর্ষা কাজেও ফিরেছেন। তপু খানের নির্দেশনায় ‘সময়ের গল্প’র ‘অপরাধ’ নামক নাটকে অভিনয় করেছেন। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন নিলয়।

গত ঈদে সকাল আহমেদ পরিচালিত ‘প্রিয়তম ভালোবাসা’ ছিল অর্ষা অভিনীত দর্শকপ্রিয় নাটক। এতে তার বিপরীতে ছিলেন আনিসুর রহমান মিলন। এ ছাড়া আরিফ এ আহনাফ পরিচালিত ‘প্রেম মানবিক বোমা’ নাটকটিতেও তার অভিনয় বেশ প্রশংসিত হয়। এতে তার বিপরীতে ছিলেন জোভান। এদিকে চলতি বছরের শুরুতে অর্ষা একটি সংগঠন কর্তৃক শ্রেষ্ঠ অভিনেত্রীর স্বীকৃতি পান অর্ষা।

x

Check Also

আইজিপি ড. বেনজীর আহমেদ

ব্যক্তিস্বার্থের ঊর্ধ্বে উঠে দেশ ও মানুষকে নিয়ে ভাবতে হবেঃ আইজিপি ড. বেনজীর আহমেদ

এমএনএ জাতীয় ডেস্কঃ আইজিপি ড. বেনজীর আহমেদ বলেছেন, ব্যক্তিস্বার্থের ঊর্ধ্বে উঠে সবাইকে দেশ ও মানুষকে ...

Scroll Up
%d bloggers like this: