Don't Miss
Home / হোম স্লাইডার / পদোন্নতি পেলেন প্রাণিসম্পদের ৪৪ কর্মকর্তা

পদোন্নতি পেলেন প্রাণিসম্পদের ৪৪ কর্মকর্তা

এমএনএ রিপোর্ট : বিসিএস প্রাণিসম্পদ ক্যাডারের ১২ জন কর্মকর্তাকে উপ-পরিচালক ও সমমান পদে পদোন্নতি দিয়েছে সরকার। একই সঙ্গে আরও ৩২ জন কর্মকর্তাকে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও সমমানের পদে পদোন্নতি দেয়া হয়েছে।

এই পদোন্নতি দিয়ে গত ২৭ এপ্রিল মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়।

আদেশে বলা হয়, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে অনুষ্ঠিত সভায় বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশ মোতাবেক ‘বাংলাদেশ সিভিল সার্ভিস নিয়োগ বিধিমালা, ১৯৮১’ অনুযায়ী এ কর্মকর্তাদের পদোন্নতি দেয়া হয়েছে। এছাড়া ৩২ জনকে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও সমমানের সহকারী পরিচালক, ডেপুটি কিউরেটর, সিনিয়র সায়েন্টিফিক অফিসার, সহকারী অধ্যাপক, ভেটেরিনারি অফিসার, প্রাণিসম্পদ পরিসংখ্যান কর্মকর্তা, ডেইরি ইকোনমিস্ট, লাইভস্টক ট্রেনিং ইন্সটিটিউটের প্রিন্সিপাল পদে পদোন্নতি দেয়া হয়েছে।

পদোন্নতিপ্রাপ্তরা পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিজ নিজ পদে একই কর্মস্থলে কর্মরত থাকবেন এবং নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের মাধ্যমে প্রাণিসম্পদ অধিদফতরের মহাপরিচালকের কাছে যোগদানপত্র দাখিল করবেন বলে আদেশে উল্লেখ করা হয়।

উপ-পরিচালক ও সমমান পদে পদোন্নতি পাওয়া কর্মকর্তারা হলেন ডা. মো. হাসান ইমাম, ডা. বেগম শামীমা আক্তার, ডা. জহির উদ্দিন মিঞা, ডা. মো. রাশেদুল হক, ডা. আবুল কালাম আজাদ, ডা. শাখাওয়াত হোসেন, ডা. নীল রতন পন্ডিত, ডা. একেএম আতাউর রহমান, ডা. আবু সৈয়দ মো. নাসির উদ্দিন খান, ডা. এস কে হাবিবুর রহমান, ডা. মো. হাবিবুল হক এবং ডা. আমিনুল ইসলাম মোল্যা।

জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও সমমানের পদে পদোন্নতিপ্রাপ্তরা হলেন- বখতিয়ার হোসেন, ডা. স্বপন কুমার রায়, আমজাদ হোসেন ভুঞা, মো. হাতেম আলী, ডা. আবদুল মোত্তালেব, ডা. মনমথ কুমার সাহা, ডা. সুষেন হালদার, ডা. মাহবুবুল আলম ভুঞা, ডা. মোহাম্মদ সাইফুল আলম, ডা. আবদুর রাজ্জাক, ডা. এজেএম সালাউদ্দিন, ডা. আশরাফুল আলম খান, ডা. শামসুন্নাহার, ডা. রুহুল আমীন, ডা. আবদুল বারেক, ডা. ছারোয়ার হোসেন শিকদার, আবদুল হাকিম, ডা. গৌরাঙ্গ কুমার তালুকদার, ডা. কাজী রফিকুজ্জামান, ডা. আবদুর রাজ্জাক, মো. বাবুল হোসেন, ডা. সিরাজুল হক, ডা. শফিকুল আলম, ডা. আবদুল হাই, ডা. মাকছুদুর রশীদ, ডা. তাহমিনা বেগম, ডা. মাকসুদ উন নবী, ডা. সেলিনা নাজমুন নাহার, ডা. গোলাম আজম চৌধুরী, ডা. দীন মোহাম্মদ, মহির উদ্দীন ও ডা. সুলতানা পারভীন।

x

Check Also

অনুষ্ঠান

বিজয় দিবসে ঘরোয়া অনুষ্ঠানেও পুলিশের অনুমতি লাগবেঃ স্বরাষ্ট্রমন্ত্রী

এমএনএ জাতীয় ডেস্কঃ আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। এ দিনে উন্মুক্ত স্থানে কোনো অনুষ্ঠান ...

Scroll Up
%d bloggers like this: