Don't Miss
Home / বিনোদন / বলিউড / পাকাপাকিভাবে ভারত ছাড়লেন নার্গিস ফাকরি!

পাকাপাকিভাবে ভারত ছাড়লেন নার্গিস ফাকরি!

এমএনএ বিনোদন ডেস্ক : শক্ত অবস্থান তৈরি সত্ত্বেও বলিউড আর ভালো লাগছে না, তাই পাকাপাকিভাবে ভারত ছাড়লেন নায়িকা নার্গিস ফাকরি। এক সর্বভারতীয় নিউজ ওয়েবসাইটে এমনই খবর প্রকাশিত হয়েছে।

নার্গিসের বাবা পাকিস্তানের, মা চেক প্রজাতন্ত্রের। বড় হয়েছেন আমেরিকায়। নার্গিস ভারতের পাট চুকিয়ে নাকি পাকাপাকিভাবে Nargis-Fahkriআমেরিকায় পাড়ি দিয়েছেন। আর কখনও ভারতে ফিরবেন না তিনি। এমন খবরও প্রকাশিত হয়েছে।

‘বানজো’ সিনেমাতেই নার্গিসকে শেষবার দেখা যাবে। ৩৬ বছরের এই অভিনেত্রী কিন্তু বলিউডের জমিন পাকা করে ফেলেছিলেন। বড় কোনও হিট সিনেমাতে না থাকলেও নার্গিসের বলিউড কেরিয়ার বেশ ভালোই চলছিল। উদয় চোপড়ার সঙ্গে বারবার নাম জড়িয়েছে তার। দুজনকে একসঙ্গে দেখাও গিয়েছে। কিন্তু কাজের প্রতি প্রচন্ড ফোকাসড নার্গিস কখনও কোনও কিছুতেই আপোস করেননি।

২০১১ সালে রকস্টার-সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় নার্গিসের। এরপর মাদ্রাস কাফের মত জাতীয় পুরস্কার জয়ী সিনেমায় অভিনয় করে নজর কাড়েন। এরপর ‘আজহার’, ‘ম্যায় তেরা হিরো’, ”কিক”। একের পর এক সিনেমায় দেখা যায় তাকে। অনেকে তার মিষ্টি মুখের জন্য বলতেন ক্যাটরিনার বড় প্রতিদ্বন্দ্বী হতে পারেন। কিন্তু শেষ অবধি দেশ ছাড়লেন নার্গিস।

x

Check Also

মালয়েশিয়া

মালয়েশিয়ায় যেকোন সময় জরুরী অবস্থা জারি

এমএনএ আন্তর্জাতিক ডেস্কঃ মালয়েশিয়া কোভিড-১৯ ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় যেকোন সময় জরুরী অবস্থা জারি করা হতে ...

Scroll Up
%d bloggers like this: