Don't Miss
Home / বিনোদন / বলিউড / প্রকাশ্যে ক্ষমা চাইলেন সালমান খান!

প্রকাশ্যে ক্ষমা চাইলেন সালমান খান!

এমএনএ বিনোদন ডেস্ক : অবশেষে অবিশ্বাস্যভাবে প্রকাশ্যে ক্ষমা চাইলেন বলিউডের কিংবদন্তী অভিনেতা সালমান খান। ‘বিগ বস ১১’-এ উইকেন্ড কা বার’ পর্বে ক্ষমা চান তিনি! হ্যাঁ, ঠিকই পড়েছেন। নিজের মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নিলেন সালমান খান।
গত সপ্তাহে এই রিয়েলিটি শোয়ের সঞ্চালক হিসেবে এক প্রতিযোগীকে তুমুল শব্দবাণে আক্রমণ করেছিলেন দাবাং খান। নিশ্চয়ই আন্দাজ করছেন সেই প্রেক্ষিতেই ক্ষমা চেয়েছেন তিনি।
এ ধারণা ঠিক হলেও যদি ভেবে থাকেন প্রতিযোগী জুবের খানের কাছে মাথা নত করলেন তিনি, তাহলে সম্পূর্ণ ভুল ভাবছেন।
ব্যাপারটা কী? যারা শনিবারের পর্বটি দেখে ফেলেছেন, তারা তো এ বিষয়ে ওয়াকিবহাল। ঘটনার সূত্রপাত গত সপ্তাহে সালমানের পরিচালিত সপ্তাহান্তের পর্ব থেকে। তার রুদ্র রূপ দেখেছিলেন দর্শকরা।
প্রতিযোগী জুবের খানের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দিয়েছিলেন তিনি। যে জুবের খান নিজেকে হাসিনা পার্কারের জামাই পরিচয় দিয়ে ঘরের ভিতর হুমকি দিয়ে বেড়াতেন।নারীদের ক্ষেত্রেও শোনার অযোগ্য ভাষা প্রয়োগ করছিলেন।
এতেই চটেন বলিউডের ‘সুলতান’। বলেন, ‘তোমায় কুকুর না বানিয়ে দিলে আমার নামও সালমান খান নয়। ‘ এমনকী তাকে ‘ডন’ বলেও কটাক্ষ করেন সল্লু মিঁঞা। যার জেরে প্রতিযোগিতা থেকে বেরিয়ে যাওয়ার পরই পুলিশের কাছে সালমানের বিরুদ্ধে অভিযোগ জানান জুবের খান।
তার অভিযোগ, সালমান প্রকাশ্যে হুমকি দিয়েছেন তাকে। ‘কুকুর’ বলে অপমান করেছেন। আবার ইন্ডাস্ট্রিতে কাজ না করতে দেওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন। এর প্রতিকার চেয়ে আরজি জানিয়েছেন তিনি। কিন্তু তাতে যে দাবাং খানের কিছু যায় আসে না, সেটাই গত শনিবার বুঝিয়ে দিলেন তিনি।
ক্ষমা চাইলেন তিনি। কিন্তু জুবের খানের কাছে নয়। কুকুরদের কাছে। সালমান জানান, জুবেরকে কুকুরদের সঙ্গে তুলনা করায় তিনি দুঃখিত। আর তাই তিনি ক্ষমা চেয়ে নিচ্ছেন।
এভাবেই যেন বিগ বস-এর ঘর থেকে বেরিয়ে যাওয়া প্রতিযোগীকে আরও একবার খোঁচা দিলেন ৫১ বছরের সঞ্চালক। আর এতেই যে অফ ক্যামেরা বিতর্ক ফের জমে গেল, তা বলাইবাহুল্য।
x

Check Also

এক লাখ মানুষের খাবারের দায়িত্ব নিলেন গৌরী খান

এমএনএ বিনোদন ডেস্ক : করোনার ভাইরাস মোকাবেলায় ভারতে ৩ মে পর্যন্ত লকডাউনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ...

Scroll Up