Don't Miss
Home / বিনোদন / বলিউড / প্রিয়াঙ্কা চোপড়ার টপলেস ছবি ভাইরাল!

প্রিয়াঙ্কা চোপড়ার টপলেস ছবি ভাইরাল!

এমএনএ বিনোদন ডেস্ক : বলিউড কিংবা হলিউড কোনটাতে নেই প্রিয়াঙ্কা চোপড়া? সমানতালে দাপিয়ে বেড়াচ্ছেন। সেজন্য এই দাপুটে অভিনেত্রীর যেকোন ছবি নিয়ে উন্মাদনা থাকা অস্বাভিক নয়। কিন্তু যদি তিনি নিজেই পোস্ট করেন তার টপলেস কোনও ছবি! তাহলে তো কথাই নেই। ছবিটি ভাইরাল হয়ে যাওয়ারই কথা!

সম্প্রতি একটি টপলেস ছবি নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন এই বলিউড তারকা। সেটিই দ্রুত গতিতে ছড়িয়ে পড়েছে OSCAR-Priyanka-Chopra-6নানা অ্যাকাউন্ট হয়ে। তা নিয়েই এখন চলছে ভক্তদের মধ্যে হইচই!

জিনিউজ বলছে, যত দিন যাচ্ছে, ততই একের পর এক চ্যালেঞ্জ নিয়ে চলেছেন ‘দেশি গার্ল’। দেখতে দেখতে ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১৩ বছর হয়ে গেছে। কিন্তু আত্মতুষ্টি বা সন্তুষ্টি বলে কোনও শব্দ বোধহয় তার ডিকশনারিতে নেই।

আর তাই বলিউডে পায়ের তলার জমিটা শক্ত হতেই তিনি পাড়ি জমিয়েছেন হলিউডে। কোয়ান্টিকোর মত জনপ্রিয় টিভি সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় থেকে হলিউড ফিল্ম ‘বেওয়াচ’-এ অভিনয়। পপ সিঙ্গার হিসেবে অ্যালবাম।

ঝুলিতে সবকটাই পুরেছেন তিনি। এরই মাঝে পুরোদমে চলেছে ফটোশুট। ম্যাগাজিনের কভারশুট থেকে পোর্টফোলিও শুট। এককথায় অনবদ্য প্রিয়াঙ্কা।

এরই মধ্যে সম্প্রতি নিজের ‘টপলেস’ ছবি টুইটারে শেয়ার করেন প্রিয়াঙ্কা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল। অল্প সময়ের মধ্যেই ছড়িয়ে পড়া ওই ছবি নিয়ে ভক্তরা বলছেন, ফ্যানদের বক্তব্য যত দিন যাচ্ছে আরও যেন ‘আবেদনময়ী’ হচ্ছেন প্রিয়াঙ্কা।

ট্যাগসমূহ : প্রিয়াঙ্কা চোপড়া, টপলেস, বলিউড, টুইটার
x

Check Also

জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই

এমএনএ বিনোদন রিপোর্ট : কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পাল (৬১) আর নেই। আজ মঙ্গলবার (১৮ ...

Scroll Up
%d bloggers like this: